Advertising
hemel
Advertising
hemel

ভৈরবে বৈশাখী টিভির ১যুগ পুর্তি উদযাপন

মিলাদ হোসেন অপু, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জ ভৈরবে আজ বেসরকারি টিভি চ্যানেল বৈশাখী টিভির ১ যুগ পুর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সকাল ১১টায় ভৈরব প্রেসক্লাবে কেক কটে ১২তম জন্মদিন অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। এর আগে অনুষ্ঠানের অতিথিদের নিয়ে একটি র‌্যালি প্রেসক্লাব হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার প্রেসক্লাবে এসে শেষ হয়। অনুষ্ঠানে ভৈরব শহরের সুধীজন, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃিতক অঙ্গনের ব্যক্তত্বি, ক্রীড়া সংগঠন ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তির্বগ সহ সাংবাদিকবৃন্দ বৈশাখী টিভির ১৩ বছর পর্দাপণে শুভেচ্ছা জানান। এ সময় বৈশাখী টিভির সার্বিক কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে আগত অতিথি এবং সুধীবৃন্দকে অর্ভ্যথনা জানান বৈশাখী টিভি ভৈরব ও আশুগঞ্জ প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা আহমেদ, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া, ভৈরব পৌর মেয়র এডভোকেট ফখরুল আলম আক্কাছ, ভৈরব র‌্যাব সিপিসি-৩ কম্পানী কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জাকির হোসেন, , চেম্বার অব কমার্স ইন্ডাস্টি সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন, দৈনিক গৃহকোণ পত্রিকার সম্পাদক এমএ লতিফ, ভৈরব পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব থানা পরির্দশক (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ প্রমুখ।

ভৈরব প্রেসক্লাব সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মনসুর এর সঞ্চালনায় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন,ভৈরব উপজেলা শ্রীনগর আওয়ামীলীগ সভাপতি এড. আবুল বাশার,সধারন সম্পাদক ডা. বাহারুল আলম বাচ্চু,ভৈরব পৌর আওয়ামীলীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বশির আহমেদ বিপ্লব, প্রথম আলো নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা, বাংলাভিশন টিভি ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি সত্যজিৎ দাস ধ্র“ব, চ্যানেল টুয়েন্টিফোর টিভি প্রতিনিধি বিল্লাল হোসেন মোল্লা, এসএ টিভি প্রতিনিধি খাইরুল ইসলাম সবুজ, দৈনিক আলোকিত সময় ও ঢাকাটাইমস টুয়েন্টিফোর প্রতিনিধি রাজীবুল হাসান, দৈনিক পূর্বকন্ঠ ব্যবস্থাপনা সম্পাদক মিলাদ হোসেন অপু, সাপ্তাহিক সোনালী ধারা প্রতিনিধি শামীম আহমেদ, গাজী টিভি প্রতিনিধি এমএ হালিম সহ আশুগঞ্জ-ভৈরবের বিভিন্ন ইলেকট্রিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Related posts