Advertising
hemel
Advertising
hemel

বিরাটকে রাতেও হেলমেট পড়ার টিপস দিলেন শচিন!

দীর্ঘ চার বছর মন দেওয়া-নেওয়ার পর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গত সোমবার (১১ ডিসেম্বর) ইতালির তাসকেনি রিসোর্টে হিন্দু রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। এসময় উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। পরিবারের সদস্যদের বাইরে বিয়েতে উল্লেখযোগ্য কাউকে দাওয়াত করা হয়নি। এছাড়া ছিলেন না ভারতীয় জাতীয় দলে খেলা কোহলির সতীর্থরাও। কারণ শ্রীলংকার সঙ্গে ভারতের ওয়ানডে সিরিজ চলছে।

তবে আগামী ২৬শে ডিসেম্বর মুম্বাইতে কোহলি-আনুশকার বিয়ে পরবর্তী সর্ম্বধনা হবে। এর আগে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে বিশ্রাম নিয়েছিলেন কোহলি। তখনই গুঞ্জন শোনা যায় অনুশকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতেই ছুটি নিয়েছেন তিনি। ২০১৩ সালে শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ের সময় একে অপরের প্রেমে পড়েন তারা। ২৯ বছর বয়সী এই জুটির একবার ছাড়াছাড়িও হয়ে যায়। তবে মান অভিমান ভুলে তারা আবারও ছুটে আসেন একে অন্যের কাছে।

বিয়ের বিষয়টি নিশ্চিত করে বিরাট কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি স্থিরচিত্র শেয়ার করে লিখেছেন, ‘আজ আমরা একে অপরকে সারাজীবন ভালোবাসার ওয়াদা করলাম। এমন একটি খবর সকলকে জানাতে পেরে খুব সৌভাগ্যবান মনে হচ্ছে নিজেকে। তবে, সুন্দর এই দিনটি আরও সুন্দর হয়েছে পরিবার, ভক্ত ও শুভাকাঙ্খিদের ভালোবাসায়। সবাইকে ধন্যবাদ আমাদের জীবনের এমন গুরুত্বপূর্ণ একটি দিনের অংশ হওয়ার জন্য।’

তবে মজার বিষয় হল, শচিন টেন্ডুলকার যখন টুইট করে বিরাটকে অভিনন্দন জানালেন, তখন বিরাট সফল হবার টিপস চায়। সেখানে ফিরতি কমেন্টে শচিন টেন্ডুলকার তাকে রাতে ঘুমানোর সময় হেলমেট পরিধান করার কথা বলেন।

Related posts