Advertising
hemel
Advertising
hemel

সপ্তাহে ৫ দিন রোজা রাখি, ইচ্ছে আছে হজ করার : ময়ূরী

ঢাকই সিনেমার এক সময়ের বেশ আলোচিত নায়িকা ময়ূরীকে চিনেন না বাংলাদেশে এমন মানুষ খুঁজে পাওয়া দায়। এক সময়ে রূপালি পর্দায় খোলামেলা দৃশ্যের জন্য সবসময় আলোচনায় থাকতেন তিনি। তবে সেই লাইফস্টাইলে এখন আর নেই। নতুন করে জানা গেছে তিন শতাধিক ছবির নায়িকা ময়ূরী এখন পরহেজগার। এখন পুরোদোমে ধর্মীয় কাজে নিয়োজিত থাকেন তিনি। পুরো নাম মুনমুন আক্তার লিজা ওরফে ময়ূরী। বর্তমানে তিনি খাদিজা হিসেবে পরিচিত হচ্ছেন এলাকাতে।

তিনি এখন তাবলীগ জামাতের সাথে নিজেকে পুরোপুরি সম্পৃক্ত করেছেন। অতীতের ভুলভ্রান্তির জন্য তওবা করে সারাজীবন ইসলামের দাওয়াত দিয়ে যাবেন বলে অঙ্গীকার করেছেন ময়ূরী। শুধু তাই নয়, নিয়মিত নামাজ পড়ার পাশাপাশি নানান রকম নফল ইবাদত এমনকি সপ্তাহের ৫ দিনই রোযা রাখছেন তিনি। গত বৃহস্পতিবার ছিল ময়ূরীর ৩৩ তম জন্মদিন। প্রতিবছর অনেকটা বন্ধু-বান্ধব এবং পরিবার-পরিজন নিয়ে জাঁকজমকের সাথে উদযাপন করলেও এবারই যেন ব্যতিক্রমভাবে জন্মদিন পালিত হলো ময়ূরীর। নিজের জন্মদিনেও রোযা ছিলেন তিনি।

ময়ূরী বললেন, বর্তমানে আমি নতুনভাবে জীবন শুরু করে বেশ সুখী জীবন যাপন করছি। আমি আমার অতীতের ভুলভ্রান্তির জন্য অনুতপ্ত। এখন জীবনের বাকিটা পথ এভাবেই ইবাদত-বন্দেগীর মধ্য দিয়েই পার করতে চাই। আপাতত পরিকল্পনা স্বামীর সাথে এক চিল্লা তাবলীগ জামাতে যাবো। ইচ্ছে আছে ২০১৯ সালে হজ করার।

Related posts