Advertising
hemel
Advertising
hemel

অপহরণের পর মুক্তিপনের টাকা নিতে এসে পুলিশের হাতে আটক ২

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুরে মুক্তিপোন দাবীতে কাচামাল ব্যবসায়ী শরিফুল ইসলামকে (৪০) অপহরণ। পরে মুক্তিপনের টাকা নিতে এসে পুলিশের হাতে আটক হয়েছে সোহেল (৩০) ও রক্সি (২৮) নামের দু’ অপহরণ কারী।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে মহেশপুর উপজেলার বাথানগাছী গ্রামের হানিফ মন্ডলের ছেলে শরিফুল ইসলাম চৌগাছা যাওয়ার পথে কোমলাপুর নামক স্থান থেকে অপহরণকারী যশোর সদর উপজেলার সাজিয়ালী গ্রামের শফিকুল ইসলামের ছেলে সোহেল ও মহেশপুর পৌর এলাকার জলিলপুর গ্রামের শরিফউদ্দিনের ছেলে রফিকুল ইসলাম রক্স্রি অপহরণ করে নিয়ে যায়।

পরে যশোরের অঞ্জত স্থানে তাকে আটকে রেখে ১০লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে অপহৃত শরিফুলের পরিবারের কাছে। পরে বিকাল ৪টার দিকে দুই অপহরণকারী মুক্তিপনের টাকা নিতে আসে বাথানগাছী গ্রামের শরিফুলের বাড়ীতে। বিষয়টি বাড়ীর লোকজন আঁচ করতে পেরে বাড়ীর প্রতিবেশীদের মাধ্যমে ঘটনাটি মহেশপুর থানা পুলিশকে জানানো হয়।

পরে মহেশপুর থানার এসআই রুহুল আজম সঙ্গীয় ফোর্স ও এলাকাবাসীর সহযোগিতায় দুই অপহরণকারীকে আটক করে। তাদের তথ্য অনুযায়ী পুলিশ অপহৃত ব্যবসায়ী শরিফুল ইসলামকে উদ্ধার করে। মহেশপুর থানা কর্মকর্তা ইনচার্জ (তদন্ত) ফারুক হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুইজন অপহরণকারীকে আটক করা হয়েছে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Related posts