Advertising
hemel
Advertising
hemel

গুইমারায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

নুরুল আলম, খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ির গুইমারা উপজেলার সদর বাজার সংলগ্ন প্রজারটিলা সড়কের পাশ্ববর্তী একটি ঝিরি থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে গুইমারা থানা পুলিশ নিহত যুবকের ঘাড় ও ডান হাতের কবজি কাটা লাশ উদ্ধার করে।

গুইমারা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সকালে অজ্ঞাত একটি লাশ পরে আছে বলে অপরিচিত একটি নাম্বার থেকে ফোন পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহতের ঘাড় ও ডান হাত ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে। তবে এখন পর্যন্ত নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি। তদন্ত চলছে। পুলিশের ধারণা হত্যাকারীরা রাতে অন্য কোন জায়গায় তাকে হত্যার পর লাশ এ এলাকায় ফেলে যায়।

নিহতের লাশ উদ্ধারের সময় তার শরীরে কোন (বিবস্ত্র ছিল) কাপড় ছিল না এবং বাম হাত রশি দিয়ে বাঁধা ছিল। স্থানীয়দের মধ্যে এ হত্যাকান্ডের বিষয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এ ঘটনার পর নিহতের লাশ দেখতে এলাকার আশপাশের লোকজন ভীড় জমায়।

এ হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত করে জড়িতদের আটকের দাবী করেছে স্থানীয়রা। এ ঘটনার পর থেকে এলাকায় নিরাপত্তা বাহিনী ও পুলিশ নিরাপত্তা জোরদার করেছে। ঘটনার রহস্য উদঘাটনের জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ ময়না তদন্তের জন্য প্রেরণের প্রক্রিয়া চলছে।

Related posts