Advertising
Advertising

দেশের বাইরে বয়ে চলেছে তৌকীরের ‘হালদা’

গেলো ১ ডিসেম্বর সারাদেশের ৮২টি হলে মুক্তি পেয়েছে তৌকীর আহমেদের ‘হালদা’ ছবিটি। মুক্তির প্রথম ‍দিন থেকেই প্রেক্ষাগৃহগুলো থাকছে হাউজফুল। প্রতিটি শো-তে দর্শকদের উপচেপড়া ভীর লক্ষ্য করা গেছে। দেশ ছাড়িয়ে এবার হালদা বয়ে চলেছে আমেরিকা, কানাডা, ওমান এবং আরব-আমিরাতের (ইউএই) বিভিন্ন শহরের ২০টি প্রেক্ষাগৃহে।

আগামী ৮ ডিসেম্বর থেকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক, লস অ্যাঞ্জেলস, ডালাস, ফ্লোরিডা ও ভার্জিনিয়ার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হালদা’। একই দিনে ছবিটি মুক্তি পাচ্ছে কানাডার টরন্টো আর মিসিসাগা শহরে। ১৯ জানুয়ারি মুক্তি পাবে দেশটির এডমন্টন (প্রথমবারের মত), ক্যালগেরি এবং উইনিপেগ শহরের ৩টি প্রেক্ষাগৃহে।
অন্যদিকে ৮ ডিসেম্বর আমেরিকা, কানাডা ছাড়াও ‘হালদা’ মুক্তি পাচ্ছে ওমানের ৪টি প্রেক্ষাগৃহে। পর্যায়ক্রমে ইউএই এর ৬টি শহরেও ছবিটির মুক্তির কথা রয়েছে।

নারী ও নদীর গল্পের এই ছবিতে দুটি বিষয়ই সমান প্রাধান্য পেয়েছে। যারা এতে কাজ করেছেন তারাও নিজেদের সর্বোচ্চ শ্রম ও মেধা দিয়েছেন। তাদের সেই শ্রম বৃথা যায়নি। আপন গতিতে এগিয়ে চলছে হালদা। প্রসঙ্গত, ছবিটির প্রধান চারটি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা এবং ফজলুর রহমান বাবু। এছাড়াও আরো আছেন রুনা খান, মোমেনা চৌধুরী, শাহেদ আলী সুজন প্রমুখ।

Related posts