Advertising
hemel
Advertising
hemel

শুধু যৌনতাই নয়, সন্তানের জন্ম দেবে সেক্স ডল!

সেক্স রোবট নতুন কিছু নয়। বাইরের দেশগুলিতে হালের ফ্যাশনে পরিণত হয়েছে এই সেক্স রোবট। তবে এবার শুধু যৌনতাই নয়, সন্তানও জন্ম দেবে সেক্স ডল। এমনটাই জানালেন সার্জি সেন্টোজ। যিনি কিনা সেক্স রোবট সামান্তার আবিষ্কারক। বার্সেলোনায় নিজের স্ত্রী মারিতসা কিসামিতাকি ও পরিবার নিয়ে থাকেন সার্জি। তিনি জানান, কিছুদিন পর হয়তবা প্রত্যেকেই বিয়ের আগে সেক্স ডলের সঙ্গে থাকবেন। এমনকি পরিবারও তৈরি করবেন। আর রোবটের সঙ্গে সন্তানের জন্ম দিতে আগ্রহী তিনি।

সার্জি আরও বলেন, তিনি এমনভাবে ওই রোবট তৈরি করতে চান যার মধ্যে নৈতিকতা বোধ থাকবে। সৌন্দর্যবোধ থাকবে। থাকবে ন্যয়বিচারের ক্ষমতা। অর্থাৎ মানুষের মধ্যে যেসব গুন থাকে, সেগুলি দিয়েই তৈরি করছেন এই রোবটকে।

তিনি আরও জানান, রোবটের মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া হবে খুব সহজ। এই সেক্স রোবটের সঙ্গে যৌন সম্পর্ক তাঁর বিবাহিত জীবনে কোনও প্রভাব ফেলে না। বরং তার দাম্পত্যকে আরও সুন্দর করে তোলে। সামান্তার শরীরে তিনটি মোড রয়েছে। শরীরের এক এক জায়গায় স্পর্শ করলে একেক রকম প্রতিক্রিয়া দেয় ওই সেক্স ডল। রয়েছে রোমান্টিক মোড, ফ্যামিলি মোড ও সেক্সি মোড। হাতে কিংবা হিপে টাচ করলে চুম্বনে এগিয়ে আসে সামান্তা। কখনও সে শুধু রোমান্টিক। যৌনতায় আগ্রহী নয়।

Related posts