Advertising
hemel
Advertising
hemel

মোদিকে বিয়ে করতে দিল্লিতে এক নারীর অবস্থান কর্মসূচি!

ভারতের প্রধানমন্ত্রীর প্রতি রাজস্থানের জয়পুরের বাসিন্দা শান্তি শর্মার অতিশয় দরদ। মোদির কোনো জীবনসঙ্গী নেই। তাই আজীবন সঙ্গ দিয়ে প্রধানমন্ত্রীর দুঃখ ঘুচাতে চান শান্তি শর্মা। এজন্য গত এক মাস ধরে দিল্লির জন্তর মন্তর এলাকায় অবস্থান কর্মসূচি পালন করছেন তিনি। খবর ইন্ডিয়া টুডে’র।

শান্তির দাবি অনেকের কাছে অদ্ভুত মনে হলেও নরেন্দ্র মোদির প্রতি তার ভালবাসা নিখাদ। ৪০ বছর বয়সী এই নারী নিজেকে মানসিকভাবে পুরোপুরি সুস্থ দাবি করে বলেন, আমি প্রধানমন্ত্রীর সেবা করতে চাই, কেননা তিনি নিঃসঙ্গ এবং তাকে অনেক কাজ করতে হয়।

শান্তি আরও বলেন, আমার আগে একটি বিয়ে হয়েছিলো। কিন্তু তা টিকে নাই। আমি অনেক দিন একা ছিলাম, অনেক বিয়ের প্রস্তাব এসেছিল, ফিরিয়ে দিয়েছি। তবে এখন আমি নরেন্দ্র মোদিকে বিয়ে করতে চাই।

গত ৮ সেপ্টেম্বর থেকে অবস্থান করা শান্তি জানেন তার দাবি আসলে পূরণ হবার নয়। তবু তিনি নাছোড়বান্দা! অবস্থান থেকে সরবেন না। বললেন, ‘আমি জানি আমাকে প্রধানমন্ত্রীর সাথে দেখা করা সুযোগ দেয়া হবে না। তাই এখানে বসেছি। আমি জানি তাকে সাহায্য করা দরকার কারণ তিনি আমার মতো নিঃসঙ্গ।’

‘আমি মোদিজিকে বিয়ে করতে চাই এটা শুনে যারা হাসাহাসি করে, তাদের বলতে চাই, আমি শুধু বিয়ে করার জন্য বিয়ে করতে চাই না। তাকে আমি সম্মান ও তার কাজে সাহায্য করতে চাই’, বলেন ভারতীয় প্রধানমন্ত্রীর এই ‘প্রেমিকা’।

শান্তি শর্মার প্রথম বিয়েতে ২০ বছরের একটি মেয়ে আছে। সাংবাদিকদেরকে শান্তি বলেছেন, মেয়ের ভবিষ্যত নিয়ে চিন্তিত নই। কারণ আমার অনেক টাকা ও জমি জমা আছে।

জয়পুরে তার অনেক জমি আছে। সেখান থেকে কিছু জমি বিক্রি করে মোদির জন্য উপহার কিনবেন বলেও জানান তিনি। ‘মোদি আমার সাথে দেখা না করা পর্যন্ত এখানে বসে থাকবো’, নিজের দৃঢ় প্রতিজ্ঞার কথা এভাবেই উচ্চারণ করলেন এই প্রৌড়া।

Related posts