Advertising
hemel
Advertising
hemel

খুঁটিতে বেঁধে কিশোর সাগরকে পিটিয়ে হত্যার প্রধান আসামি আক্কাস গ্রেপ্তার

ময়মনসিংহের গৌরীপুরে চুরির অভিযোগে সিমেন্টের তৈরি খুঁটিতে বেঁধে কিশোর সাগরকে পিটিয়ে হত্যার প্রধান আসামি মো আক্কাস আলীকে কিশোরগঞ্জের ভৈরব থেকে গ্রেপ্তার করেছে র্যাব। আজ শুক্রবার ভোরে ভৈরবের শম্ভুগঞ্জ রেলক্রসিং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গত ২৬ সেপ্টেম্বর দুপুরে গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্রের কাশবন থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রত্যক্ষদর্শী জানায়, গত ২৬ সেপ্টেম্বর দুপুরে গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্রের একটি পানির মটর (পাম্প) চুরির অভিযোগে কিশোর সাগরকে আটক করে হ্যাচারির মালিক আক্কাস আলী। এরপর আক্কাস আলী ও তার সহযোগীরা গাছ ও খুঁটির সাথে বেঁধে বাঁশের লাঠি দিয়ে নির্মমভাবে পেটাতে থাকে, সেই সময় সাগর পানি খেতে চাইলেও তাকে ১ ফোঁটা পানিও পান করতে দেয়া হয়নি বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
এসময় সাগর কয়েকবার জ্ঞান হারিয়ে ফেললে,এরপর সাগরকে আক্কাস ও তাঁর সহযোগীরা মিলে একটি সিএনজি অটোরিকশায় করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে তার মৃত্যু হয়। পরে তারা কোন কিছু ভেবে না পেয়ে পাশের কাশবনে ফেলে পালিয়ে যান। এরপর গত মঙ্গলবার দুপুর ১২টার দিকে পুলিশ কিশোরের সাগরের লাশ উদ্ধার করে। ঘটনার দিন থেকেই সাগরকে হত্যার ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইউটিউব এ আলোচনায় আসে। অবশেষে আজ ভোঁরে প্রধান আসামি আক্কাস গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে র্যাোব। হত্যা কাণ্ডের আরো বিস্তারিত আজকে সংবাদ সম্মেলনের পর জানা যাবে।

Related posts