Advertising
Advertising

প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার প্রতিবাদে বেরোবিতে বঙ্গবন্ধু পরিষদের মানববন্ধন

এস এম আল-আমিন, বেরোবি প্রতিনিধিঃ সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে জাতির জনক বঙ্গগবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটাক্ষ ও অবমূল্যায়ন এবং প্রধান বিচারপতি এস কে সিনহা কর্তৃক পাকিস্তানের উদাহরণ টেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুমকির দেয়ার প্রতিবাদে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) মানববন্ধন করেছে বঙ্গবন্ধু পরিষদ। মঙ্গলবার বেলা ১২ টায় বিশ^বিদ্যালয়ের শেখ রাসেল চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক ড. আর এম হাফিজুর রহমান সেলিম, সদস্য সচিব মশিউর রহমান, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের বিভাগীয় প্রধান এবং নীল দলের সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান শেখ মাজেদুল হক, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান এইচ.এম তারিকুল ইসলাম, একই বিভাগের শিক্ষক নুরুজ্জামান খান, অবিনাশ চন্দ্র সরকার, লোক-প্রশাসন বিভাগের শিক্ষক সাব্বীর আহমেদ চৌধুরী, পরিসংখ্যান বিভাগের শিক্ষক বিপুল হোসেন, কর্মকর্তা মাসুদার রহমান সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে জাতির পিতাকে কটাক্ষ ও অবমূল্যায়ন এবং পাকিস্তানের উদাহরণ টেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুমকি দেয়ার কারণে প্রধান বিচারপতি তার শপথ ভঙ্গ করেছেন। এটি রাষ্ট্রের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সকলকে রুখে দাঁড়াতে হবে।’

Related posts