Advertising
hemel
Advertising
hemel

এক ফ্রেমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের ৪৭তম জন্মদিন আজ (২৭ জুলাই) বৃহস্পতিবার। দিনটি উপলক্ষে তাঁকে শুভেচ্ছা জানানোয় সবাইকে ধন্যবাদ জানিয়ে নিজের ফেসবুক পেইজে স্ট্যাটাস ও একটি ছবি পোস্ট করেছেন তিনি। আর ওই ছবিতে দেখা গেছে প্রধানমন্ত্রীর পুরো পরিবারকে।

জন্মদিন উপলক্ষে প্রযুক্তিবিদ জয়ের প্রকাশ করা ছবিতে তাঁর মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জয়ের স্ত্রী ক্রিস্টিনা ওভারমায়ার, বোন সায়মা ওয়াজেদ হোসেন পুতুল, বোনের জামাতা খন্দকার মাশরুর হোসেন রয়েছেন। প্রধানমন্ত্রীর পুরো পরিবারকে একসঙ্গে এক ছবিতে দেখে কমেন্টে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেকেই।

এছাড়া ওই ছবির নিচে বিপুল মানুষ জয়কে জন্মদিনের অভিনন্দন জানাচ্ছেন। আর তাঁর উত্তরও দিয়েছেন জয়। আলাদাভাবে উত্তর দিতে না পারায় দুঃখ প্রকাশ করে জয় বলেন, ‘জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আলাদাভাবে উত্তর দিতে না পারায় আমি আন্তরিকভাবে দুঃখিত। সকলের জন্য আমার শুভ কামনা।’

১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালে আজকের এই দিনে অবরুদ্ধ ঢাকায় জয় জন্ম নেন। তিনি পরমাণুবিজ্ঞানী এম এ ওয়াজেদ মিয়া ও শেখ হাসিনা দম্পতির প্রথম সন্তান।  ২০১৪ সাল থেকে সজীব ওয়াজেদ জয় অবৈতনিকভাবে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি-বিষয়ক উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

এদিকে আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সন্তান সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন হওয়ায় দিনটি উপলক্ষে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান গণভবনে স্বেচ্ছাসেবক লীগের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীরা। আর সন্তানের জন্য দেশবাসীর কাছে দোয়া চান প্রধানমন্ত্রী। পরে জয়ের জন্মদিন ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে কেক কাটা হয়।

Related posts