Advertising
hemel
Advertising
hemel

ভোলায় বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি: সংগঠনের কাজের অগ্রগতি, সংগঠনকে তরান্বীত করা এবং উপজেলা কমিটি ও ইউনিয়ন কমিটি গঠন এর প্রস্তুতি উপলক্ষে ‘বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি’র মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ১১ মে বৃহস্পতিবার সংগঠনের অস্থায়ী কার্যালয় দৈনিক আজকের ভোলা কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি, এসএ টিভি ও নয়া দিগন্ত জেলা প্রতিনিধি এ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর এবং আর,টিভির ভোলা জেলা প্রতিনিধি প্রভাষক অমিতাভ রায় অপু,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন এবং নিউজ টুয়েন্টি ফোর এর জেলা প্রতিনিধি প্রভাষক জুন্নু রায়হান। অতিথিদের পাশাপাশি আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক কাজল কৌশিক এ্যাডভোকেট মো: মন্জু,খলিলউদ্দিন ফরিদ,সংগঠনের সহসভাপতি ও চ্যানেল টুয়েন্টিফোর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, নির্বাহী সদস্য মীর নুরে আলম ফরহাদ,দৈনিক তৃতীয় মাএার জেলা প্রতিনিধিও কমিটির সাংগঠনিক সম্পাদক ইয়াছিনুল হাবিব ঈমন,দৈনিক আজকের  ভোলার বাংলাবাজার প্রতিনিধি মাসুদ রানাদৌলতখান প্রতিনিধি নুরউদ্দিন,কমিটির নির্বাহী সদস্য ইমরান হোসেন।

দৈনিক আজকের ভোলার সহঃসম্পাদক এবং বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক এম শাহরিয়ার জিলনের সন্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন ,আশিকুর রহমান শান্ত, কোষাধ্যক্ষ আনিছুর রহমান, সহকোষাধ্যক্ষ ফজলে রাব্বী, প্রচার সম্পাদক ইঞ্জি: আনোয়ার হোসেন, সহপ্রচার সম্পাদক গোপাল চন্দ্র দে, দপ্তর সম্পাদক এম এ মোতালেব, সহ শিশু বিষয়ক সম্পাদক এমরান চৌধুরী, নির্বাহী সদস্য এম মইনুল এহসান, মেহেদী হাসান তানজীল, আবদুল মমিন, আবদুল্লাহ আল নোমান প্রমুখ আলোচনা সভায় সংগঠনকে আরো শক্তিশালী করার জন্য ভোলা সদর উপজেলার সকল ইউনিয়নের কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়।

এছাড়াও সাধারন মানুষকে বাল্য বিয়ে ও শিশু নির্যাতনের কুফল সম্পর্কে সচেতন করার জন্য প্রতি মাসে স্কুল-মাদ্রাসায় অভিভাবক, শিক্ষার্থী ও শিক্ষকদের নিয়ে ক্যাম্পিং

Related posts