Advertising
Advertising

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় সিএনজি চালক আহত

ছনি চৌধুরী,(হবিগঞ্জ)নবীগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের তাহিরপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আল-আমিন (২৫) নামে এক সিএনজি চালক গুরুতর আহত হয়েছে । আহত অবস্থায় তাকে নবীগঞ্জ  উপজেলা হাসপাতালে ভতি  করা হয়েছে। এ ঘটনায় এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার রাইয়াপুর গ্রামের আছাব আলীর ছেলে সিএনজি চালক আল-আমিনের সাথে তাহিরপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে জাহেদ আহমদ সদ্য  নবীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্স পোড়ানো সহিংতার মামলায় জেল থেকে বের হয়ে এসেছে । সূত্রে জানা যায়, জাহেদ আহমদ এবং আল-আমিন এর মধ্যে পূর্ব বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে গত বুধবার রাত ৯টার দিকে আল-আমিন প্রতি দিনের ন্যায় তার গাড়ির মালিক তাহিরপুর গ্রামের শিপু মিয়ার বাড়ীতে রেখে তার বাড়ীতে যাওয়ার জন্য রওয়ানা দেয়। পতিমধ্যে দবির মিয়ার বাড়ীর নিকটে যাওয়া মাত্র জাহেদ তার দুই সহযোগী নিয়ে আল-আমিন কে ধরে গ্রামের নির্জন যায়গায় নিয়ে যায়। এবং জিআই পাইপ ও দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক ভাবে মারপিট করে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের পারিবারিক সুত্রে জানাগেছে।

Related posts