Advertising
hemel
Advertising
hemel

মারলেও স্বামী, কাটলেও স্বামী”অপু বিশ্বাস (ভিডিও)

শাকিব আমার দায়িত্ব নিক এটা আমিও চাই না। তবে সন্তানের দায়িত্ব নেবে জেনে খুশি হয়েছি। সময়ই বলে দেবে সাতদিন পর সে আবার আরেক কথা বলে কিনা। বললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সোমবার সন্ধ্যায় রাজধানীর নিকেতনে তার বাসায় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এর আগে বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলে অপু জানান শাকিব তার স্বামী এবং তাদের ৭ মাসের সন্তান আছে।

অপু বলেন, মারলেও স্বামী, কাটলেও স্বামী। আমি আমার সন্তানের স্বীকৃতি চেয়েছি। আমি আর দশজন ঘরোয়া মেয়ের মতো না। আমি আমার দায়িত্ব নিতে পারি। আমি হ্যাপি, বাবা তার ছেলেকে নেবে। পৃথিবীতে এর চেয়ে বড় কিছু নেই। আমার বাচ্চার বয়স ৭ মাস হলো। কয়দিন পর একবছরের বার্থ ডে করতে হবে না? এই স্বীকৃতি তো লাগবে।

তিনি আরো বলেন, আসলে আজকের ঘটনায় সে একটু আপসেট মনে হয়। আমি নিজের স্বীকৃতি নিয়ে কাল শ্বশুরবাড়ি গিয়ে বলব, মা আপনার জন্য ভাত রান্না করি এমন মেয়ে আমি না। আমি আমার সন্তানের ভবিষ্যৎ ভেবে একজন মায়ের দায়িত্ব পালন করেছি।

শাকিব খান জানান, অপু স্ত্রীর মর্যাদা পেতে নয়, রংবাজ ছবির নায়িকা হতে চায়। সেজন্যেই এসব ষড়যন্ত্র করেছেন। ওর (অপু) সঙ্গে আমার কিছু নাই। অপু স্ত্রীর মর্যাদা চায় না, নায়িকা হতে চায়। আমি দায়িত্ব নেবো ৭ মাসের সন্তানের অপুর না।

বিকেলে টেলিভিশনে অপুবিশ্বাস বলেন, ২০০৮ সালে ১৮ এপ্রিল আমাদের বিয়ে হয়। আমাদের একটি ছেলেও আছে। তার নাম আব্রাহাম খান জয়। এর পরপরই শাকিব বিভিন্ন গণমাধ্যমে আব্রাহামকে তার ছেলে বলে স্বীকার করে।

Related posts