Advertising
hemel
Advertising
hemel

৭ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) সাতজন মেধাবী শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ এবং প্রকাশনা দপ্তর।

স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীরা হলেন, ভেটেরিনারি এবং অ্যানিমেল সায়েন্স অনুষদের সাবেক ছাত্র ও বর্তমান মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মতিউর রহমান, একই অনুষদের শিক্ষার্থী এ.এইচ.এম মুছলেহ উদ্দিন, কৃষি অনুষদের সাবেক ছাত্র ও বর্তমান কৃষি সম্প্রসারণ ও শিক্ষা বিভাগের প্রভাষক মোহাম্মদ রুকুনুজ্জামান, একই অনুষদের শিক্ষার্থী কামরুন্নাহার মৌসুমী, মৎস্যবিজ্ঞান অনুষদের সাবেক ছাত্র মো. আরিফুর রহমান, একই অনুষদের শিক্ষার্থী আরমিনা সুলতানা এবং কৃষি অর্থনীতি এবং ব্যবসায় শিক্ষা অনুষদের সাবেক ছাত্র ও বর্তমান কৃষি অর্থসংস্থান ও ব্যাংকিং বিভাগের প্রভাষক মো. রশীদ আহমদ।

দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ দিতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন ২০০৬ সাল থেকে ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ দিয়ে আসছে। পাবলিক বিশ্ববিদ্যালয়ের স্নাতক পর্যায়ে প্রতিটি অনুষদে সর্বোচ্চ নম্বরপ্রাপ্তরা এই পদকের জন্য মনোনীত হয়ে থাকেন।

Related posts