Advertising
hemel
Advertising
hemel

ইনজুরিতে ইমরুল, ভারত যাচ্ছেন ব্যাটসম্যান সৈকত

বেশ কিছুদিন জাতীয় দলের বাইরে থাকার পর ২০১৬ সালের শেষ নাগাদ আবারও মাঠে ফিরেছিলেন ইমরুল কায়েস। ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ভালো নৈপুণ্য দেখিয়ে নজরও কেড়েছিলেন।

কিন্তু ইনজুরির কবলে পড়ে আবারও মাঠের বাইরে ছিটকে যেতে হলো বাঁ-হাতি এই ওপেনারকে। ভারত সফরে গিয়েও আবার চোটের কারণে দেশে ফিরে আসতে হচ্ছে ইমরুলকে। তাঁর জায়গায় ভারত সফরের দলে জায়গা করে নিয়েছেন তরুণ ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন সৈকত।

নিউজিল্যান্ড সফরে গিয়েই উরুতে চোট পেয়েছিলেন ইমরুল। ভারত সফরের সময় সেই ব্যথাটাই আবার ফিরে এসেছে নতুন করে। ভারতীয় ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে প্রথম ইনিংসে ব্যাট হাতে মাঠে নামলেও দ্বিতীয় ইনিংসে আর দেখা যায়নি তাঁকে। আর ভারতের বিপক্ষে একমাত্র টেস্টে যে তিনি খেলতে পারছেন না সেটাও নিশ্চিত হয়ে গেছে।

ইনজুরি নিয়ে আগেভাগেই দেশে ফিরে আসতে হচ্ছে বাঁ-হাতি এই ব্যাটসম্যানকে। বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেছেন, ‘চোটে আক্রন্ত হওয়ায় ইমরুলয়ের জায়গায় মোসাদ্দেক হোসেন সৈকতকে ভারতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি আমরা। পুরোনো চোটটাই আবার নতুন করে ফিরে এসেছে ইমরুলের।’

ওয়ানডে ও টি-টোয়েন্টিতে অভিষেক হলেও এখনো কোনো টেস্ট ম্যাচ খেলেননি সৈকত। আফগানিস্তান, ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে ভালো নৈপুণ্য দেখানোর জন্যই এখন টেস্ট অভিষেকের সুযোগ এসে গেছে তরুণ এই ক্রিকেটারের সামনে। হয়তো ভারতের বিপক্ষেই টেস্ট অভিষেক হয়ে যেতে পারে ডানহাতি এই ব্যাটসম্যানের।

Related posts