Advertising
Advertising

চতুর্থ সন্তানও মেয়ে-এ নিয়ে ঝগড়া করে ছয়দিনের শিশু হত্যা!

সাভার এলাকার ব্যাংক কলোনি মহল্লার একটি বাড়ি থেকে বৃহস্পতিবার ছয়দিন বয়সী এক মেয়েশিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর সঙ্গে ঝগড়ার জের ধরে শিশুটির মা তাকে গলা টিপে হত্যা করেন বলে কয়েকজন প্রতিবেশী অভিযোগ করেছেন।

প্রতিবেশীরা জানান, নিহত শিশুটির বাবার নাম গৌরাঙ্গ দাস। তিনি আশুলিয়ার দোসাইদ এলাকায় একটি কামারের দোকানে কাজ করেন। তিনি স্ত্রী-সন্তান নিয়ে ব্যাংক কলোনি মহল্লার একটি বাড়িতে ভাড়া থাকেন। ছয়দিন আগে গৌরাঙ্গর স্ত্রী অঞ্জনা একটি মেয়েসন্তানের জন্ম দেন। তাদের আরও তিনটি মেয়ে সন্তান রয়েছে।

আজ সকালে গৌরাঙ্গ স্ত্রীর সঙ্গে ঝগড়া শুরু করেন। আবারও মেয়েসন্তান জন্ম হওয়ায় তিনি স্ত্রীকে দোষারোপ করেন। পরে গৌরাঙ্গ কর্মস্থলে গেলে অঞ্জনা শিশুসন্তানের গলা টিপে হত্যা করেন। তারপর তিনি কান্নাকাটি শুরু করেন। টের পেয়ে প্রতিবেশীরা এসে লাশ দেখতে পান। খবর পেয়ে পরিবারের অন্য সদস্য ও পুলিশ আসে।

দুপুরে গৌরাঙ্গর বাসায় গিয়ে দেখা যায়, বাসায় লোকজনের ভিড়। শিশুটির এক স্বজন তাকে কোলে নিয়ে চিৎকার করে কাঁদছিলেন। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, নিহত শিশুটির গলায় দাগ রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Related posts