Advertising
Advertising

বিপিএল যাত্রায় মুখরিত সারা দেশ

বিপিএল যাত্রায় মুখরিত সারা দেশ

দীর্ঘ প্রতিক্ষার পর আবারও ২২ নভেম্বর বাংলাদেশ পিমিয়ার লীগ (বিপিএল) শুরু হবে। আগামী কাল শুক্রবার জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিপিএল-০৩ এর যাত্রা শুরু হবে। বিপিএলকে কেন্দ্র করে মিরপুরের আকাশে বাতাসে উৎসবের ঘ্রান ছড়ছে। শুধু মিরপুরেই নয় এই ঘ্রান সারা বাংলাদেশে সঞ্চারিত হচ্ছে। শ্রীলংকার ৭ ক্রিকেটারের ছাড়পত্র পাওয়ার পর বিদেশী ক্রিকেটার নিয়ে আর কোন বাধা নেই বিপিএলের। অধিকাংশ বিদেশী ক্রিকেটারা বিপিএল খেলতে ঢাকায় এসে পৌঁছেছেন। আর দেশী ক্রিকেটারেরা তো বেশ রোমাঞ্চে আছেন।
এদের মধ্যে কেউ কেউ আবার বিপিএলকে তাদের জাতীয় দলে ফেরার মঞ্চ হিসাবে দেখছেন।
অনুশীলন শেষে সিলেটের অধিনায়ক মুশফিক বলেন, যেসব ক্রিকেটার জাতীয় ও ঘরোয়া ক্রিকেটে ভালো খেলেছে, তারা সবাই বিপিএল খেলবে। তাই বিপিএলে লড়াই টা হবে হাড্ডাহাড্ডি।
দীর্ঘ দিন ধরে দলের বাহিরে থাকা শাহরিয়ার নাফিস বিপিএলকে জাতীয় দলে ফেরার চাবি বলে মনে করেন।
তিনি বলেন, আমার মত যেসব ক্রিকেটার যারা দীর্ঘ সময় ধরে জাতীয় দলের বাহিরে আছি, তাদের জন্য বিপিএল জাতীয় দলে ফেরার চাবি হতে পারে। নতুন করে বিপিএল শুরু হওয়ায় এর উন্মাদনা যেন আকাশচুম্বী। তবে চিন্তার শেষ নেই বিপিএল সংশ্লিষ্টদের। গত দুই আসরের মত এবার কোন আর্থিক ঝামেলা হবে না বলে মনে করছেন সংশ্লিষ্টরা। কিন্তু সবার মাঝে একটা ভয় কাজ করেছে, সেটি হলো লোভ থেকে ফিক্সিং।

Related posts