Advertising
Advertising

রিয়াল বেটিসকে ১-০ গোলে হারিয়েছে আলাভেস

স্প্যানিশ ফুটবল লিগ লা লিগায় রিয়াল বেটিসকে ১-০ গোলে হারিয়েছে আলাভেস। অপরদিকে, জার্মান ফুটবল লিগ বুন্দেসলিগায় বরুশিয়া ডর্টমুন্ডের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে হফেনহেইম। লা লিগায় শুরু থেকেই সমান তালে পাল্লা দিয়ে লড়তে থাকে রিয়াল বেটিস এবং আলাভেস।

বেশ কয়েকবার সুযোগ পেলেও প্রথমার্ধে লক্ষ্যভেদে ব্যর্থ হয় তারা। কিন্তু দ্বিতীয়ার্ধে আক্রমণের ধারা বাড়ায় আলাভেস। ৫৮ মিনিটে ডাইভার্সনের গোলে এগিয়ে যায় আলাভেস। পিছিয়ে পড়ে খেলায় ফেরার প্রাণপণ চেষ্টা চালায় বেটিস। দু’একবার সুযোগ পেয়েও শেষ পর্যন্ত সমতায় ফিরতে পারেনি তারা। অপরদিকে, আলাভেসও আর গোল করতে না পারায়, ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

এদিকে বুন্দেসলিগায় শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠে খেলা। ৩ মিনিটে মার্ক উথের গোলে লিড নেয় হফেনহেইম। তবে ১১ মিনিটে ডর্টমুন্ডকে সমতায় ফেরান মারিও গোটজে। ২০ মিনিটে সান্দ্রো ওয়াগনার আবারো এগিয়ে দেন হফেনহেইমকে।

কিন্তু এ লিডও শেষ পর্যন্ত ধরে রাখতে পারেনি তারা। ৪৮ মিনিটে পিয়েরে এমেরিকের গোলে সমতায় ফেরে ডর্টমুন্ড। তারপর দু’দলই মুহুর্মুহু আক্রমণ চালিয়েও লক্ষ্যভেদ করতে না পারায় পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে তারা।

Related posts