Advertising
hemel
Advertising
hemel

বিপিএল সেরা খেলোয়াড় ‘সাইলেন্ট কিলার’ মাহমুদউল্লাহ রিয়াদ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম দুই আসরে টুর্নামেন্ট সেরার পুরস্কার জিতেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তৃতীয় আসরে এই পুরস্কার পান আফগানিস্তানের আসহার জাইদি। আর এবার চতুর্থ আসরে ম্যান অব দ্যা টুর্নামেন্টের মুকুট মাথায় পড়লেন খুলনা টাইটান্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

ব্যাট হাতে ১৪ ম্যাচে ৩৯৬ রান নিয়ে চলতি আসরে শীর্ষ রান সংগ্রাহকের তালিকায় দ্বিতীয় স্থানে আছেন মাহমুদউল্লাহ। আর বল হাতে তার শিকার ১০ উইকেট।  তাছাড়াও মাহমুদউল্লাহর নেতৃত্বে তার দল খুলনা খেলেছে কোয়ালিফায়ার রাউন্ডও।

যদিও দ্বিতীয় কোয়ালিফায়ারে রাজশাহী কিংসের কাছে সাত উইকেটে হেরে চলতি আসর হতে বিদায় নেয় অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। দল ফাইনাল না খেললেও ব্যাট-বল এবং নেতৃত্বগুণে এবারের আসরের সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন ‘সাইলেন্ট কিলার’ খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদ।

সিরিজ সেরার পুরস্কার হিসেবে জাতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য এই খেলোয়াড় পেয়েছেন পাঁচ হাজার ইউএস ডলার। কিন্তু আসন্ন নিউজিল্যান্ড সফরের প্রস্তুতি নিতে মাহমুদউল্লাহ রিয়াদ এখন অস্ট্রেলিয়ায় রয়েছেন।

তার হয়ে পুরস্কার গ্রহণ করেন হাবিবুল বাশার। শুক্রবার মাসব্যাপী ব্যাট-বলের লড়াইয়ে শেষ হাসি হেসেছে ঢাকা ডায়নামাইটস। ঢাকার তৃতীয় শিরোপা জয়ের মধ্য দিয়ে পর্দা নামল বিপিএলের চতুর্থ আসরের। ফাইনালের মহারণে ম্যাচ সেরার পুরস্কার জিতে নিয়েছেন ঢাকার লঙ্কান কিংবদন্তি কুমার সাঙ্গাকারা।

Related posts