Advertising
Advertising

বিপিএলে দুর্দান্ত বোলিংয়ের পুরস্কার পেলেন রুবেল

বিপিএলে দুর্দান্ত বোলিং করার পুরস্কার পেলেন পেসার রুবেল হোসেন। নিউজিল্যান্ড সিরিজের প্রাথমিক দলে ডাক পেয়েছেন তিনি। চোটের কারণে ছিটকে যাওয়া পেসার মোহাম্মদ শহীদ’র পরিবর্তে নিউজিল্যান্ড সফরে যাবেন এ গতিতারকা।

এরই মধ্যে নিউজিল্যান্ড সফর ও অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্পের জন্য ২২ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।এ দল ঘোষণার পরই প্রশ্ন উঠে-পেসবান্ধব কন্ডিশনে খেলতে যাচ্ছে বাংলাদেশ, অথচ দলে নেই রিভার্সসুইং তারকা। ওই সময় দলে তার জায়গা না পাবার কারণ হিসেবে  চোট ও ফিটনেসকে দায়ী করা হয়। কিন্তু বিপিএলে দুর্দান্ত পারফর্ম ও মোহাম্মদ শহীদ ছিটকে যাওয়ায় দলে ফিরলেন তিনি।

বিপিএলে দারুণভাবে নিজের ফিটনেস প্রমাণ করেছেন রুবেল হোসেন। রংপুর রাইডার্সের হয়ে নিয়েছেন ১২ ম্যাচে ১৫ উইকেট।সেই সঙ্গে তাকে ফের গতির ঝড় তুলতে দেখা গেছে। গেলো আফগানিস্তান সিরিজের মাঝপথে ফিটনেসের অভাবে বাদ পড়েন রুবেল।

মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি কেলেঙ্কারির দায় মাথায় নিয়ে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে  গেলো ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের সফরসঙ্গী হন রুবেল হোসেন। সেখানে দুর্দান্ত বোলিং করে বাংলাদেশকে প্রথমবারের মতো বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে খেলার স্বাদ দেন তিনি। এদিকে, বিপিএলে দুরন্ত গতিতে ছুটছিলেন ঢাকা ডায়নামাইটস পেসার মোহাম্মদ শহীদ। মাত্র ৮ ম্যাচ খেলেই নেন ১৫ উইকেট। তবে হাঁটুর চোট তাকে বিপিএল ও নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে দেয়।

Related posts