Advertising
hemel
Advertising
hemel

খুলনার বিপক্ষেও হারের বৃত্তে কুমিল্লা

বল হাতে জয়ের স্বপ্ন দেখেছিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। খুলনা টাইটান্সকে ১৪৪ রানে আটকে ফেলতে পারলেও শেষপর্যন্ত ব্যাট হাতে সমর্থকদের হতাশ করেছে গেলবারের চ্যাম্পিয়ন দল। ১৩ রানের হার দিয়ে টানা তিন ম্যাচে হারের স্বাদ নিলো মাশরাফিরা। ১৪৫ রানের লক্ষ্য জয় করতে নেমে আট রানের মাথায় ওপেনার লিটন দাসকে হারায় কুমিল্লা। পরবর্তীতে ইমরুল কায়েস (২১) এবং ক্যারিবিয়ান হার্ডহিটার মারলন স্যামুয়েলস (৩০) সতর্ক ব্যাট চালালেও খুব একটা সুবিধা করতে পারেননি।

খুলনার দুই পেসার জুনায়েদ খান আর শফিউল ইসলাম যথাক্রমে কায়েস এবং স্যামুয়েলসের উইকেট তুলে নেন। পরবর্তীতে আর দাঁড়াতে পারেনি ভিক্টোরিয়ান্স। নির্ধারিত ২০ ওভার খেলে নয় উইকেটে ১৩১ রান তুলতে সমর্থ হয়েছে কুমিল্লা। উইকেটে শেষপর্যন্ত ২১ রানে অপরাজিত ছিলেন সোহেল তানভীর। সাথে ছিলেন নাবিল সামাদ (০)। দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রানের ইনিংসটি এসেছে ক্যারিবিয়ান স্যামুয়েলসের ব্যাট থেকে।

বল হাতে খুলনার পক্ষে সর্বোচ্চ দুটি করে উইকেট নিয়েছেন পাকিস্তানি পেসার জুনায়েদ খান এবং বাংলাদেশ জাতীয় দলের পেসার শফিউল ইসলাম। তাছাড়া শুভাগত হোম, মোশাররফ হোসেন রুবেল এবং কেভন কুপার প্রত্যেকে একটি করে উইকেট নিয়েছেন।জানিয়ে রাখা ভালো, আগের দুই ম্যাচে চিটাগং ভাইকিংস এবং বরিশাল বুলসের বিপক্ষে হেরেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Related posts