Advertising
hemel
Advertising
hemel

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রাথমিক দলে ডাক পেলেন এবাদত এবং শান্ত

চলতি বছরের ডিসেম্বরে ৩ টি ওয়ান্ডে, ৩টি টি-টোয়েন্টি এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে যাবে টাইগাররা। আর এর আগে বাংলাদেশ দল দুই সপ্তাহের জন্য অনুশীলন ক্যাম্প করবে অস্ট্রেলিয়ার সিডনিতে। আর এই ক্যাম্পকে সামনে রেখে প্রাথমিক ভাবে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

২২ সদস্যের এই দলে এবার ডাক পেয়েছেন পেসার হান্ট থেকে উঠে আসা এবাদত হোসেন এবং অনূর্ধ্ব-১৯ দল থেকে উঠে আসা নাজমুল হোসেন শান্ত। আর ডাক পেয়েছেন কাঁধের অস্ত্রোপচারের পর পুনর্বাসনে থাকা বাঁহাতি পেসার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানও। মুস্তাফিজের সাথে রয়েছেন সাদা পোশাকে অভিষেকেই আলো ছড়ানো মেহেদি হাসান মিরাজ এবং লেগ স্পিনার তানভীর হোসেনও।

কিন্তু ক্যাম্পের ২২ সদস্যের এই দলে জায়গা পাননি অলরাউন্ডার নাসির হোসেন। আর এছাড়াও দলে জায়গা হয়নি রুবেল হোসেন, আল-আমিন হোসেন, কামরুল ইসলাম রাব্বির। এই চার ক্রিকেটার সহ মোট  ৯ জনকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে।

২২ সদস্যের প্রাথমিক দল: তামিম ইকবাল, সাকিব আল হাসান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, শুভাগত হোম চৌধুরী, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, শুভাশিষ রায়, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ শহীদ, এবাদত হোসেন এবং তানভীর হায়দার।

Related posts