Advertising
hemel
Advertising
hemel

প্রধানমন্ত্রীর কোলে সাকিব এবং তামিমের সন্তান

আলাইনা হাসান অব্রি এবং আরহাম ইকবাল খানের বয়স এখনো একের ঘরে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা হয়ে গেল তাদের। ওদের এখনো বোঝার বয়স হতে অনেক বাকি। তবে আলাইনা এবং আহরামকে দেখা গেল প্রধানমন্ত্রীর কোলে।

আলাইনার মা লিখছেন, “আলাইনা তার সঙ্গ খুব উপভোগ করেছে।”একটি অনুষ্ঠানে শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিমন্ত্রিত হয়ে গিয়েছিল সাকিব আল হাসান এবং তামিম ইকবালের পরিবার। আলাইনা হাসাস অব্রি সাকিবের একমাত্র মেয়ে। আর আরহাম ইকবাল খান তামিম ইকবালের একমাত্র ছেলে। অবশ্যই দুই সুপারস্টারের স্ত্রী ছিলেন তাদের সঙ্গে। আর তাদের সূত্রেই ছবিগুলো পাওয়া।

সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির চারটি ছবি পোস্ট করেছেন তার  নিজের ফেসবুক প্রোফাইল পেজে। সেখানে লিখেছেন, “মাননীয় প্রধানমন্ত্রীর আমন্ত্রণ আনন্দেরই বিষয়। আলাইনা হাসান অব্রি তার সঙ্গ খুব উপভোগ করেছে। দারুণ সময় কাটল আমাদের। আলহামদুলিল্লাহ।” সাকিব পরেছিলেন পাঞ্জাবি-পাজাবা। শিশির এবং আলাইনা সালোয়ার-কামিজ।

আর তামিম ইকবালও ছিলেন পাঞ্জাবি-পাজামায়। তার ছেলে শার্ট-প্যান্টে। স্ত্রী আয়েশা সিদ্দিকা ইকবাল সালোয়ার-কামিজ এবং হিজাবে। তামিমের স্ত্রী আয়েশা তার প্রোফাইলে দুটি ছবি দিয়েছেন। একটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোলে দেখা যাচ্ছে আরহাম ইকবাল খানকে। পাশে বাবা এবং মা। আয়েশা লিখেছেন, “প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করা খুব সম্মানের বিষয়। তার নাতির জন্মদিনের অনুষ্ঠানে সময়টা আমাদের দারুণ কাটল।”

Related posts