Advertising
Advertising

বরিশাল বুলসের জার্সি উন্মোচন

আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হলো এবারের বিপিএলের বরিশাল বুলসের জার্সি। রাজধানীর একটি হোটেলে অধিনায়ক মুশফিকুর রহীমের হাতে দেয়া হয় এ জার্সি। নিজেদের দলকে ভারসাম্যপূর্ণ মনে করার পাশাপাশি সবাই সামর্থ্যের সেরাটা দিলে চ্যাম্পিয়ন হওয়া অসম্ভব নয় বলেছেন বুলসের অধিনায়ক মুশফিকুর রহীম।

সবকিছু ছাপিয়ে আলোচনায় ছিলো অনুষ্ঠানে বিসিবি কর্তৃক বহিষ্কৃত বুলসের অন্যতম কর্ণধার রিজওয়ান বিন ফারুকের উপস্থিতি।

মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে সবশেষ এশিয়া কাপ চলার সময় অনাকাঙ্ক্ষিত ঘটনার দায়ে বেশ সমালোচিত বিপিএলের দল, বরিশাল বুলসের অন্যতম কর্ণধার রিজওয়ান বিন ফারুক। সেই ঘটনাকে কেন্দ্র করে বিসিবি তাকে দেশের সব ধরণের ক্রিকেটীয় কর্মকাণ্ড থেকে বহিষ্কার করে। হয়তো সেই নিষেধাজ্ঞার পরিসীমা শুধু কাগজে-কলমেই সীমাবদ্ধ। নয়তো কেনইবা এবারের বুলসের জার্সি উন্মোচন অনুষ্ঠানে মিলবে তার উপস্থিতি?

দলীয় গল্পের ক্ষেত্রে অনেকের মতেই খুব সাদামাটা দল গড়েছে বুলস। কিন্তু, টি-টোয়েন্টি ক্রিকেট একেবারেই ছোট ফরমেটের হওয়ায় যে কোন ছোট দলই ম্যাচ জিততে পারে খুব  সহজে। বলে বিশ্বাস করেন অধিনায়ক মুশফিকুর রহিম নিজেই।

স্থানীয় ক্রিকেটারের তালিকায় মুশফিক নিজে ছাড়াও রয়েছেন তাইজুল, আল আমিন, শাহারিয়ার নাফিস, আবু হায়দার রনি, কামরুল রাব্বি, শামসুর শুভ, নাদিফ চৌধুরির মতো আর পরীক্ষিত ক্রিকেটাররা। সেই সাথে বিদেশিদের তালিকায় রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের হয়ে এবারের বিশ্বকাপ জয়ের নায়ক ব্রাথওয়েট, শ্রীলঙ্কার থিসারা পেরেরা, মুনাবীরা, ক্যারিবীয়ান এমরিট ও ইংল্যান্ডের জসুয়া কব ও মালান।

বুলসের এবারের জার্সি গায়ে দিয়ে সুশোভিত ক্রিকেটাররা। গতবারের রানার্সআপ দলটি এবারের মাঠের লড়াইয়ে কি করবে সেটিই দেখার অপেক্ষায় রয়েছে বরিশাল বুলস ভক্তরা।

Related posts