Advertising
Advertising

ঢাকায় এসে লজ্জার মুখে পড়েছিলেন হাসিব!

এখনও আন্তর্জাতিক অভিষেকই হয়নি হাসিবের। কিন্তু, দলীয় কায়দা-কানুনগুলো এখনও শিখে উঠতে পারেননি ইংল্যান্ডের হাসিব হামিদ। ১৯ বছর বয়ীস  হাসিবকে তাই এই বাংলাদেশেই লজ্জার মুখে পড়তে হয়েছিল। এই ঘটনাটা ঘটে ৩ ম্যাচের ওয়ান্ডে সিরিজের সময়ই।

ইংল্যান্ডের টেস্ট দলের বাকি সদস্যরা ততক্ষণে  সবাই চলে এসেছিলেন ঢাকাতে। একদিন সকালে অনুশীলনে যাওয়ার জন্য সবাই বের হচ্ছিল পুরো ইংল্যান্ড দল। আর সবাই বাসে বসে পড়েছেন। তবে তখনও আসার নাম নেই হাসিবের। পরে গিয়ে দেখা গেল, হোটেল রুমে হাসিব তখনও ঘুমুচ্ছেন।

এর ফলে অনুশীলনে যেতে দেরী হয়ে যায় ইংল্যান্ডল দলের। আর সে কারণেই লজ্জার মুখে পড়তে হয়েছে হাসিবকে। এমনিতেই, ইংল্যান্ড দলের হোটেল থেকে বের হওয়া মানেই এক বিশাল আয়োজনের বিষয়। নিজেদের ক্রিকেট ইতিহাসে এত জোর নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে খেলেনি কখন ইংল্যান্ড।

এর ফলে, ঐ সময় শুধু ইংল্যান্ড দলই নয়, হাসিবের জন্য অপেক্ষা করছিল নিরাপত্তা বাহিনীর সদস্য, র্যাব  এবং সোয়াট পুলিশের দায়িত্বরতরা! আগামী ২০ অক্টোবর, বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট খেলতে মাঠে নামবে সফরকারী ইংল্যান্ড। সেখানে ইংল্যান্ডের হয়ে সবচেয়ে বেশি ১৩৩ টি টেস্ট খেলার অভিজ্ঞতা সম্পন্ন অ্যালিস্টার কুকের সঙ্গে ওপেনিং করতে নামার অপেক্ষায় রয়েছে একেবারেই নবীন হাসিব হামিদ।

Related posts