Advertising
hemel
Advertising
hemel

ইংল্যান্ড থেকে চট্টগ্রামে আসতে গিয়ে বিপাকে ইংল্যান্ড অধিনায়ক!

আগেই বাংলাদেশে এসেছিলেন অ্যালিস্টার কুক। কন্ডিশনের সঙ্গে মানাতে থেকেছেন ১০ দিন। তারপর আবার চলে যায় দেশে। প্রথম টেস্ট খেলতে সোমবার আবার বাংলাদেশে পৌঁছেছেন। তবে ইংল্যান্ড থেকে চট্টগ্রাম পর্যন্ত আসার পথে ফ্লাইট জটিলতা চরম ভোগান্তি দিয়েছে ইংল্যান্ড অধিনায়ককে।

বাংলাদেশে নিজের মতো অনুশীলন করে সদ্য জন্ম নেওয়া দ্বিতীয় সন্তানের মুখ দেখতে ইংল্যান্ডে উড়ে গিয়েছিলেন অ্যালিস্টার কুক। কয়েকদিন থেকে, পরিবার সামলিয়ে এবার টেস্ট মিশনের জন্য আবারও বাংলাদেশ সফরে এসেছে।  সেই সফর করতে গিয়েই যত বিপত্তি হল তার।

কথা ছিলো, রবিবার বাংলাদেশে পৌঁছাবেন। তবে লন্ডন থেকে সরাসরি চট্টগ্রামের ফ্লাইট জটিলতার কারণে, সঠিক সময়ে চট্টগ্রামে পৌঁছতে পারবেন কিনা, সেটা নিয়েই শঙ্কা দেখা দিয়েছিলো তার। যদি বুধবার পৌঁছান,  তাহলে প্রস্তুতির জন্য সময় পাবেন মাত্র একদিন।

সুখের খবর এই যে, এই যাত্রা বেঁচে গেছেন অ্যারিস্টার কুক। ইংলিশ গণমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, সোমবার চট্টগ্রামে পৌঁছেছেন টেস্ট অধিনায়ক অ্যারিস্টার কুক। ঠিক সেই মুহূর্তে এম এ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে ধুঁকছে  ইংল্যান্ড একাদশ। 

সেক্ষেত্রে ক্যারিয়ারের ১৩৪তম টেস্ট ম্যাচ খেলার আগে আরও একদিন প্রস্তুতির জন্য সময় পাচ্ছেন  ইংল্যান্ড দলের অধিনায়ক কুক।  জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে  বাংলাদেশের বিপক্ষে ইংল্যান্ড মাঠে নামবে বৃহস্পতিবার।

Related posts