Advertising
hemel
Advertising
hemel

বিপিএলে রাজশাহীর হয়ে নেতৃত্ব দেবেন ড্যারেন সামি

আগামী ৪ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৪ র্থ আসর। ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এ টুর্নামেন্টে রাজশাহী কিংস নামে খেলবে নতুন মালিকানার রাজশাহী ফ্র্যাঞ্চাইজি। আর বৃহস্পতিবার হয়ে গেলো রাজশাহী কিংসের লোগো উন্মোচন।

পাশাপাশি জানা গেল,এবার  বিপিএলের ৪র্থ আসরে রাজশাহী কিংসকে নেতৃত্ব দিবেন ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন স্যামি। এছাড়াও  রাজশাহী কিংস দলের কোচের দায়িত্বে থাকবেন সারোয়ার ইমরান। আর বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর পাঁচতারা হোটেল ওয়েস্টিনে রাজশাহী কিংসের লোগো উন্মোচন অনুষ্ঠানে জানানো হয় এসব তথ্য।

এই লোগো উন্মোচনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাব্বির রহমান রুম্মন, মুমিনুল হক সৌরভ, রনি তালুকদার, মেহেদি হাসান মিরাজ, ফরহাদ রেজা, এবাদত হোসেন  সহ দলের সকল খেলোয়াড়রা। সাব্বির রহমান,মুমিনুলহক এবং মেহেদী হাসান মিরাজ এদিন দলে জার্সি পড়ে ক্যাটওয়াকও করেন।

এক নজরে রাজশাহী কিংস:

দেশি ক্রিকেটার: সাব্বির রহমান রুম্মন, মেহেদি হাসান মিরাজ, নুরুল হাসান সোহান, মুমিনুল হক সৌরভ, রনি তালুকদার,  নাজমুল ইসলাম অপু, ফরহাদ রেজা,  রকিবলু হাসান, সাদমান হোসেন, এবাদত হোসেন এবং আবুল হাসান রাজু।

বিদেশি ক্রিকেটার: ড্যারেন সামি (ওয়েস্ট ইন্ডিজ), মোহাম্মদ সামি (পাকিস্তান), উপুল থারাঙ্গা (শ্রীলঙ্কা), মিলান্ডা শ্রীবর্ধনা (শ্রীলঙ্কা), সামিট প্যাটেল (ইংল্যান্ড)।

Related posts