Advertising
hemel
Advertising
hemel

তিন বাংলাদেশি ক্রিকেটারকে নিয়ে ভয় ব্রিটিশ গণমাধ্যমের

নিজেদের দুয়ারে যখন বাংলাদেশ ও ইংল্যান্ড সিরিজ তখন সেই সিরিজের বিষয়ে জোরেসোরেই আসছে ব্রিটিশ গণমাধ্যম। সিরিজের হিসাব-নিকাশও শুরু করে দিয়েছে ব্রিটিশ গণমাধ্যমগুলো । স্কাই স্পোর্টসের দাবি, বাংলাদেশের বিপক্ষে সিরিজটা ইংল্যান্ডের জন্য সহজ হবে না। ব্রিটিশ গণমাধ্যমগুলো বাংলাদেশকে সমীহ করার কারণ, বাংলাদেশ দল তাদের দেশের মাটিতে সর্বশেষ ৬ টি সিরিজে জিতেছে।

তার পাশাপাশি অ্যাডিলেডে ২০১৫ সালে বিশ্বকাপে ইংল্যান্ডকে হারিয়েই বাংলাদেশ দল পেয়েছিল কোয়ার্টার ফাইনালের টিকেট। শেষ ৪ বারের মোকাবেলায় ৩ বারই জিতেছে বাংলাদেশ। স্কাই স্পোর্টস বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে অলরাউন্ডার সাকিব আল হাসান ছাড়াও আলাদা করে বলছে আরও ৩ ক্রিকেটারের কথা। এরা হলেন – তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ এবং তাসকিন আহমেদ।

সাম্প্রতিক ফর্ম বিবেচনা করেই তাদের মতে সিরিজের অন্যতম সেরা ব্যাটসম্যান হতে যাচ্ছেন বাংলাদেশের হয়ে ৩ ফরম্যাটেই সর্বোচ্চ রান করা বাংলাদেশে ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। আর মাহমুদউল্লাহ রিয়াদকে এই ৩ তালিকায় রাখার কারণও তার সাম্প্রতিক ফর্ম। মাহমুদউল্লাহ রিয়াদের সেঞ্চুরিতেই বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিল ইংল্যান্ড। স্কাই স্পোর্টসের মতে, কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান এবং রুবেল হোসেনের মত পেসারের অনুপস্থিতে সিরিজে বাংলাদেশের মূল পেস অস্ত্র হবে তাসকিন আহমেদ।

Related posts