Advertising
hemel
Advertising
hemel

‘আমি চাইব তার যেন কোনো ক্ষতি না হয়’: মাশরাফি

বাংলাদেশ-আফগানিস্থান ম্যাচের মাঝপথে মাঠে ঢুকে পড়া মেহেদী হাসান আর কেউ নয়, সে একজন সাধারণ দর্শকমাত্র। তার উদ্দেশ্য ছিল মাশরাফি বিন মর্তুজাকে একবার ছুঁয়ে দেখা। তার সাধ মিটেছে, তবে তিনি আপাতত বন্দী আইনশৃঙ্খলা বাহিনীর হাতে।

কিন্তু মাশরাফি বিন মর্তুজার আশা, ঐ ভক্তের যেন কোনো রকম ক্ষতি না হয়। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শনিবার আফগানিস্তানের বিপক্ষে ১৪১ রানের ‘ঘটনাবহুল’ জয়ের মধ্যে সবচেয়ে বেশি আলোচিত ঘটনা ছিল মেহেদীর মাঠে ঢুকে পড়া।

অবশ্য অধিনায়ক মাশরাফি নিজে এই বিষয়টিকে কোনো ‘ইস্যু’ হিসেবে দেখছেন না। মাশরাফির মতে, এ রকম ঘটনা ইউরোপ-আমেরিকায় অহরহ হয়। এটা এমন কোনো বিষয় না। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘লোকটা এসে আমায় জড়িয়ে ধরল। আর বলল, ‘ভাই, আমি একজন সাধারণ দর্শক। আপনার অনেক প্রিয় ভক্ত।’

এখানে আসলে আমার কিছু করার ছিল না। আমি চাইব তার যেন কোনো রকম ক্ষতি না হয়।’ ইংল্যান্ড সিরিজের আগে এই ঘটনা নিছক মজার হলেও, বড় কোন ইস্যু তৈরি করতে পারে বলে অনেকে ধারণা করছে। এই প্রসঙ্গ নিয়ে প্রশ্ন উঠেছিল সংবাদ সম্মেলনেও।

আর মাশরাফি নিজে এমন ধারণাকে উড়িয়ে দিলেন। তিনি বললেন, ‘আমাদের নিরাপত্তা ব্যবস্থা অনেক ভালো হয়েছে। এটা তেমন কিছু বিষয় নয়। আর ভক্তদের মাঠে ঢুকে পড়ার ঘটনা অনেক পুরনো। এই রকম ঘটনা সারা পৃথিবীতে ঘটে।’

Related posts