Advertising
hemel
Advertising
hemel

সাকিবের কন্যা এবার মিরপুর দর্শন করলেন

আর ঠিক দুমাস পরেই এক বছর পূর্ণ হবে অলরাউন্ডার সাকিব আল হাসানের কন্যা আলাইনা হাসান অব্রির। কিন্তু তার আগেই ‘মাস্টার্স ক্রিকেট কার্নিভাল’ উপলক্ষে বাবা সাকিব আল হাসানের প্রিয় স্টেডিয়াম মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম দর্শন করলেন অব্রি। সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত কার্নিভালের রোমাঞ্চকর ফাইনাল দেখতে মাঠে হাজির হয়েছেন সাকিবের কন্যা অব্রি।

বাবা সাকিবের কোলে ঘুরে বেড়ালেন মাঠ ও ড্রেসিংরুম। সেই সঙ্গে সব আলো কেড়ে নিলেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের একমাত্র সন্তান অব্রি। সাবেক ক্রিকেটারদের নিয়ে মাস্টার্স লিগের ফাইনাল উপভোগ করতে সে সময় মাঠে উপস্থিত ছিলেন বাংলাদেশের রঙিন জার্সির অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সাকিব সহ অনেকেই। আর শেষ দিকে হাজির হয় বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন সহ অন্যান্য পরিচালকরাও।

সাকিবের সতীর্থ থেকে শুরু করে সংগঠক সহ প্রত্যেকেই মেতে উঠলেন সাকিব কন্যা অব্রিকে নিয়ে। আর বাদ যাননি তাদের পরিবারের সদস্যরাও। সকলের মধ্যমনি হয়েই থাকলেন সাকিবের রাজকন্যা অব্রি। গেল বছরের ২৭ জুলাই জানা গিয়েছিল, বাবা হতে চলেছেন সাকিব আল হাসান। তখন থেকে তাদের সঙ্গে তাদের ভক্ত-সমর্থকরাও প্রতীক্ষার প্রহর গুনছিল। এরপর গেল বছরেই নভেম্বরের আট তারিখ পৃথিবীর আলো দেখে সাকিবের কন্যা আলায়না হাসান অব্রি। এবার বাবার প্রিয় মাঠও ঘুরে দেখলেন অব্রি।

Related posts