Advertising
Advertising

কল সেন্টারে প্রবাসীদের সমস্যার সমাধান: নুরুল ইসলাম

এবার প্রবাসীদের সমস্যা সমাধানে ‘প্রবাসবন্ধু কল সেন্টার’ উদ্বোধন করা হয়েছে। আর এই কল সেন্টারের উদ্বোধন করে প্রবাসীকল্যাণ এবং বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম জানিয়েছেন, এখন থেকে প্রবাসী বাংলাদেশিরা সরাসরি দেশে ফোন করে তাঁদের সুখ-দুঃখসহ যেকোনো সমস্যার কথা বলতে পারবেন। আর তাদের কথা শুনে সরকার সমাধানের পথ খুঁজতে পারবে।

বৃহস্পতিবার সকালে প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ কল সেন্টারের উদ্বোধন করা হয়। প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের সচিব বেগম শামছুন নাহার জানান, সরকারের ডিজিটালাইজেশন প্রক্রিয়ার অংশ হিসেবেই এই কল সেন্টার করা হয়েছে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রবাসীকল্যাণমন্ত্রী নুরুল ইসলাম জানান, খুব শিগগির মালয়েশিয়ার শ্রমবাজার হতে সুখবর আসবে বলে আশা করছেন তিনি। কবে নাগাদ এই সুখবর আসবে—এমন প্রশ্নে মন্ত্রী জানিয়েছেন, সপ্তাহ খানেকের মধ্যে সুখবর আশা করছেন তিনি।

কল সেন্টারে প্রবাসীদের সমস্যার সমাধান নুরুল ইসলাম2

তারআগে গত মাসে এক সংবাদ সম্মেলনে মালয়েশিয়ার শ্রমবাজার প্রসঙ্গে নুরুল ইসলাম বলেছিলেন, তাঁরা এই ব্যাপারটি প্রসঙ্গে অন্ধকারে রয়েছেন। এমনকি গত মঙ্গলবার এক অনুষ্ঠানে প্রবাসীকল্যাণমন্ত্রী জানান, তিনি মালয়েশিয়ার শ্রমবাজারের বিষয়ে কিছুই জানেন না।

Related posts