Advertising
hemel
Advertising
hemel

এবার মেসির যত্ন নেবে আর্জেন্টিনা

যুগে যুগে আর্জেন্টিনার ক্ষুদে যাদুকর লিওনেল মেসি জন্মান না। কালেভদ্রে হয়তো আবারও জন্মাতে পারে। এই ‘সোনার মানিক’কে কারাই বা হারাতে চায়? আর এমনটা চায় না আর্জেন্টিনাও। পাঁচবারের বিশ্বসেরা ফুটবলার মেসির যত্ন নিতে চায় আর্জেন্টিনা।

আর্জেন্টিনার নতুন কোচ এদয়ার্দো বাউজা জানিয়েছেন এমন এক তথ্যই। আগস্টে আর্জেন্টিনার দায়িত্ব নেওয়ার পরই এদয়ার্দো বাউজা খুব করে চেয়েছিলেন, লিওনেল মেসি আবারও জাতীয় দলের হয়ে খেলুক।এদয়ার্দো বাউজার চাওয়া পূরণ হয়েছে।

অভিমান ভেঙ্গে পুনরায় আর্জেন্টিনার আকাশী-নীল জার্সি গায়ে জড়াতে রাজি হয়েছেন ২৯ বছর বয়সী রিওনেল মেসি। মেসিকে ফেরাতে পেরে ভীষণ খুশি এদয়ার্দো বাউজা, আর এটা বলার অপেক্ষা রাখে না। সামনের আসরগুলোতে মেসিকে কাজে লাগাতে চান এদয়ার্দো বাউজা।

বার্সেলোনা ফরোয়ার্ডের যত্ন নেয়ার বিষয়ে এদয়ার্দো বাউজা বলেন, ‘আমরা যখন আলোচনা করেছিলাম, তখন লিওনেল মেসিকে বেশ অনুপ্রাণিত দেখা গেছে। মেসির অনুপ্রেরণার বিষয়ে আমার কোনো সন্দেহ নেই। আমরা কোপা আমেরিকা ও বিশ্বকাপ নিয়ে  এখন কথা বলেছি।

লিওনেল মেসির সবকিছুই ইতিবাচক। আমরাও মেসির যত্ন নেব।’এফএম ইএনওকে এদয়ার্দো বাউজা আরও বলেন, ‘এটা ভাবটা খারাপ না যে দ্বিতীয় স্থান অধিকার করাটাও ব্যর্থতার সামিল, আমরা  হলাম আর্জেন্টাইন। আর এই ভাবনাই আমাদের শিরোপা জিততে সাহায্য করবে। আমার সব সময় দলের ভারসাম্য আনতে চাই।`

Related posts