Advertising
hemel
Advertising
hemel

নওগাঁয় স্কুল ছাত্রকে গলা কেটে ও বুক চিরে হত্যা: আটক-২

বদলগাছী প্রতিনিধি : নওগাঁ বদলগাছীতে মো: বিদ্যুৎ (১৫) নামে এক স্কুল ছাত্রের গলা কেটে ও বুক চিরে নিশংসভাবে হত্যা করেছে দূবৃর্ত্তরা। ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে পুলিশ।

গতকাল(শুক্রবার) সকালে বদলগাছি উপজেলার চকাবিলের ফাঁকা মাঠে একটি ধান ক্ষেতে মো: বিদ্যুতের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। সে বদলগাছী উপজেলার কয়াভবনিপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও বালুভরা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বিদ্যুতের নানা বাবুল হোসেনের বাড়ি একই উপজেলার চকাবিলগ্রামে। বিদ্যুৎ বালুভরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। এমতাবস্থায় গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে মোবাইল ফোনের মাধ্যমে কে বা কারা বিদ্যুৎকে ডেকে নেয়। এরপর রাতে আর ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজি করেও বিদ্যুৎকে আর পাওয়া যায়নি। শুক্রবার সকালে উপজেলার চকাবিলের ফাঁকা মাঠের মধ্যে একটি ধান ক্ষেতে বিদ্যুতের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা । প্রাথমিক ভাবে স্থানীয় ও নিহতের পরিবার ধারণা করছে তাকে পরিকল্পিত ভাবে গলাকেটে হত্যা করা হয়েছে।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। তবে তাকে কি কারণে গলাকেটে হত্যা করা হয়েছে তা জানা সম্ভব না হলেও ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে আটককৃতদের নাম-পরিচয় জানাননি ওসি। তিনি আরো বলেন, এই খুনের সাথে জড়িতের কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Related posts