Advertising
Advertising

কালপাগের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বিসিবি

দীর্ঘ ছুটির পর কিছু দিন আগে টাইগারদের কন্ডিশনিং যোগ দিয়েছেন প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহে, ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসল ও ট্রেনার মারিও ভিল্লাভারায়ন। তবে নিরাপত্তার অযুহাত দিয়ে কাজে ফেরেননি সহকারী ও স্পিন বোলিং কোচ রুয়ান কালপাগে।

সকল ধরনের নিরাপত্তা নিশ্চিত করে কালপাগেকে ১৬ অগাস্টের মধ্যে কাজে যোগ দিতে বলেছিল বিসিবি। এ সময়ের মধ্যে বাংলাদেশে আসা তো দূরে থাক, বিসিবির সঙ্গে কোন যোগাযোগই করেননি এ লঙ্কান।

সুতরাং, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত হয়েছে বলে জানালেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজন। “টিম ম্যানেজম্যান্টের সবাই দলের সঙ্গে যোগ দিয়েছে। কিন্তু আমাদের সহকারী কোচ রুয়ান কালপাগে, যিনি স্পিনের দিকটাও দেখতেন, তিনি এখনও যোগ দেননি।

তিনি আমাদের কাছে সময় চেয়েছিলেন। আমরা তাকে ১৬ অগাস্ট পর্যন্ত সময় দিয়েছিলাম। কিন্তু এর মধ্যে উনি আমাদের সঙ্গে কোনো যোগযোগ করেননি। এখন আমরা চুক্তি অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

২০১৪ সালের জুলাইয়ে বাংলাদেশের সহকারী ও স্পিন বোলিং কোচ হয়ে আসেন কালপাগে। কিছুদিন আগেই অন্য কোচদের মতো তার চুক্তির মেয়াদও ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত বাড়ানো হয়।

উল্লেখ্য, নিরাপত্তাজনিত কারণে ঢাকায় না ফেরার কথা আগেই জানিয়ে দিয়েছিলেন কালপাগে। এমনকি ফেরার শর্ত হিসেবে নিজের বেতন-ভাতা বাড়ানোর জন্যও তৎপরতা চালিয়েছিলেন শ্রীলঙ্কান এই কোচ।

Related posts