Advertising
hemel
Advertising
hemel

কপাল ফিরলো না সাকিবদের, তবুও নিশ্চিত প্লে অফ

যুক্তরাষ্ট্রে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় ম্যাচ হারলো সাকিব আল হাসানের দল জ্যামাইকা তালাওয়াস। লন্ডারহিলের সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্কে এবার তারা সেন্ট লুসিয়া জুকসের কাছে হারলো ১৭ রানে। এই ম্যাচে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার তিন ওভার বল করে ১১ রান দেন। পরে ব্যাট করতে নেমে নয় রানে অপরাজিত থাকেন তিনি। প্রথমে ব্যাট করতে নামা স্টে লুসিয়া নির্ধারিত ২০ ওভারে তিন উইকেট হারিয়ে করে ১৯৪ রান।

আন্দ্রে ফ্লেচার ৭০, জোনাথন চার্লস ৬৪ এবং শেন ওয়াটসন ৪২ রান করেন। এর জবাবে, ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৭৭ অবধি যেতে পারে সাকিব আল হাসানের দল। ব্যাটিংয়ের পর বোলিংয়েও এক উইকেট পাওয়া শেন ওয়াটসন হয়েছেন ম্যাচ সেরা। আর এই হারের জন্য পয়েন্ট তালিকায় নিজেদের শীর্ষস্থান হারালো ক্রিস গেইলের দল জ্যামাইকা তালাওয়াস। ১০ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে দলটি। সমান দশ ম্যাচ খেলে জ্যামাইকার চেয়ে এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে রয়েছে গায়ানা অ্যামাজন ওয়ারিওয়র্স।

কিন্তু শীর্ষ চার দলের একটি হয়েই যুক্তরাষ্ট্র সফর শেষ করলো জ্যামাইকা। আগামী চার আগস্ট বাংলাদেশ সময় ভোর পাঁচটায় সেন্ট কিটসের প্রথম প্লে-অফে গায়ানা অ্যামাজন ওয়ারিওয়র্সের মোকাবেলা করবে জ্যামাইকা। সেখানে জিতে গেলে সরাসরি ফাইনালে খেলবে দলটি। হারলেও একটা সুযোগ থাকছে। সেক্ষেত্রে পাঁচ তারিখ একই ভেন্যুতে দ্বিতীয় প্লে-অফের বিজয়ী দলকে হারাতে হবে তাদের।

Related posts