Advertising
hemel
Advertising
hemel

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রানের পাহাড় গড়লেন কোহলির ভারত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রানের পাহাড় গড়ে দিয়েছে টিম ইন্ডিয়া। শুক্রবার দ্বিতীয় দিনে ৮ উইকেটে ৫৬৬ রানের বিশাল পাহাড় গড়ে ইনিংস ঘোষণা করে টিম ইন্ডিয়া। আর এর পেছনে বড় ভুমিকা রেখেছে টিম ইন্ডিয়ার অন্যতম ব্যাটসম্যান বিরাট কোহলি।

শ্যানন গ্যাব্রিয়েলের বলে বোল্ড আউট হওয়ার আগে প্রথমবারের মতো ডাবল সেঞ্চুরির মাইলফলক স্পর্শ করে এই ব্যাটসম্যান। ৬ নম্বরে নেমে তৃতীয় টেস্ট সেঞ্চুরি পূর্ণ করে অশ্বিন। শেষ পর্যন্ত ১১৩ রানে সাজঘরে ফিরে যায় অশ্বিন।

অর্ধশতক রান পূর্ণ করেছে অমিত মিশ্রাও (৫৩)। এছাড়া হৃদ্ধিমান শাহার ব্যাট থেকে আসে ৪০ রান। আর তাতেই সাড়ে ৪০০ রানের কোটা ছাড়িয়ে যায় টিম ইন্ডিয়া। ওয়েস্ট ইন্ডিজের বোলার দেবেন্দ্র বিশু এবং ক্রেইগ ব্র্যাথওয়েইট ২টি করে উইকেট লাভ করে। আর শ্যানন গ্যাব্রিয়েল পান টিম ইন্ডিয়ার বাকী ২ উইকেট। ৫৬৬ রানের বিশাল টার্গেটে ব্যাট করতে নেমে মাত্র ৩১ রানেই ১ উইকেট হারিয়ে ফেলে ওয়েস্ট ইন্ডিজ।

ক্যারিবিয়ান ব্যাটসম্যান রাজেন্দ্রা চান্দ্রিকার একমাত্র উইকেটটি লাভ করে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মোহাম্মদ সামী। দ্বিতীয় দিন শেষে ৫৩৫ রান পিছিয়ে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। হাতে রয়েছে আরও ৯টি উইকেট।

Related posts