Advertising
hemel
Advertising
hemel

বন্ধুর সম্পত্তি ভোগ করতে চেয়েছিলেন শচিন টেন্ডুলকার?

বন্ধুর সম্পত্তিতে অনেক বেশি আগ্রহ। আর সেটা এতটাই যে রীতিমত তার সম্পত্তি ভোগ করতে চেয়েছিলেন ভারতীয় ব্যাটিং কিংবদন্তি শচিন টেন্ডুলকার। এমন অভিযোগও উঠলো! যদিও অভিযোগ উড়িয়ে দিয়েছেন শচিন টেন্ডুলকার। ভারতীয় নানান সংবাদমাধ্যমে প্রকাশিত এই সংবাদের পরিপ্রেক্ষিতে জবাব দিয়েছেন সাবেক এই ভারতীয় অধিনায়কের মুখপাত্র।

বিবৃতি দিয়ে জানানো হয়েছে, বন্ধু সঞ্জয় নারাংয়ের বৈষয়িক সম্পত্তিতে কোনও আগ্রহ নেই শচিনের। শুধু সাহায্য করতেই প্রতিরক্ষা মন্ত্রীর সাথে বৈঠকে গিয়েছিলেন তিনি। এই কথা নিজেও স্বীকার করেছেন শচিন। বারবার বলা হয়েছে, সম্পত্তি নিয়ে কোনও রকম আগ্রহ নেই তার! আর এই বারবার বলার কারণেই সেটা নিয়ে সন্দেহের সৃষ্টি হচ্ছে!

মিসৌরির লেন্ডর সেনানিবাস অঞ্চলে সঞ্জয় নারাংয়ের জমি নিয়ে শুরু হয় বিতর্ক। জমিতে নাকি সামান্য গলদ ছিল। তাই সরকারি কাজ আটকে ছিল। শচিন মুখপাত্র বিবৃতি দিয়ে বৈঠকের কথা স্বীকার করেন। তবে কার সাথে বৈঠক হয়েছে, সেটা বলা হয়নি।

বিবৃতিতে জানানো হয়েছে, কোনও বৈষয়িক সম্পত্তিতে আগ্রহ নেই শচিনের। সঞ্জয়ও তার বন্ধু শচিনের বিরুদ্ধে সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন। কিন্তু শচিন নাকি তার বন্ধুর জমি নিয়ে প্রতিরক্ষা মন্ত্রী মনোহর পরিকরের সাথেও কথা বলেন।

Related posts