Advertising
hemel
Advertising
hemel

মেসির সাথে নতুন চুক্তিতে বার্সা

সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না খুদে ফুটবল যাদুকর লিওনেল মেসির। কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হার। সাথে সাথে বিদায় নিলেন আর্জেন্টিনার জাতীয় দল থেকে। এরপর স্পেনে কর সংক্রান্ত মামলায় দোষী সাব্যস্ত।সব মিলিয়ে অস্বস্তিকর পরিবেশেই রয়েছেন নিওলেন মেসি।

কিন্তু এরই মাঝে মেসির সাথে নতুন চুক্তিতে আগ্রহী বার্সেলোনা। মেসিকে দীর্ঘমেয়াদীতে ধরে রাখতে চাচ্ছে বার্সা কর্তৃপক্ষ। এমন চুক্তিতে রাজি রযেছে মেসির বাবাও। এমনিতেই বার্সেলোনার সাথে মেসির চুক্তি রয়েছে ২০১৮ সাল পর্যন্ত। কিন্তু বার্সা এর আগেই দীর্ঘমেয়াদী চুক্তিতে মেসি আবদ্ধ করতে চায়। আপত্তি নেই মেসি ও মেসির বাবার। খুব দ্রুতই হতে পারে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান।

এ প্রসঙ্গে বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেফ বার্তোমেও বলেছেন, ‘মেসির সাথে আমাদের চুক্তি নবায়ন করা জরুরি। সাথে অন্যান্য খেলোয়াড়রাও, যাদের কে আমরা ধরে রাখতে চাই।’ বার্সেলোনা ইতোমধ্যে নতুন করে দুজনকে দলে ভিড়িয়েছে। দুজনই ডিফেন্ডার, স্যামুয়েল উমিতি ও লুকাস ডিগনে। অন্যদিকে অ্যাটলেটিকো মাদ্রিদের তরুণ ফরোয়ার্ড লুসিয়ানো ভিয়েত্তোকে দলে নিতে প্রায় সব প্রক্রিয়া শেষের পথে বার্সার। কয়েকদিন আগেই নেইমারের সাথে পাঁচ বছরের নতুন চুক্তি সম্পন্ন করেছে বার্সেলোনা।

Related posts