Advertising
Advertising

দ্রাবিড়ের প্রেমে ঘর ছেড়েছিলেন এক নারী ভক্ত!

প্রেমে পড়লে মানুষ কি না করে? সেটা যদি হয় ক্রিকেটারের, তাহলে ভালোবাসা যেন জেঁকে বসে। রাহুল দ্রাবিড়ের জন্য বাড়ি ছাড়ার ঘটনাও ঘটেছে! হ্যা, ভারত ক্রিকেটে ‘দ্য ওয়াল’ খ্যাত দ্রাবিড়ের জন্য ঘর ছেড়েছিলেন এক নারী ক্রিকেট ভক্ত। একটি অনুষ্ঠানে নিজের জীবনের অনেক মজার মজার ঘটনা জানালেন দ্রাবিড়। অনুষ্ঠানের এক পর্যায়ে উপস্থাপক জানতে চায়, ‘সব মা-বাবারাই আপনার মতো মেয়ের জামাই চায়। আপনি অনেক ভালো বর হতে পারবেন। আপনার সতীর্থরাও বলেছেন, আপনার অনেক নারী ভক্ত রয়েছে। তাদের নিয়ে আপনার কোন মজার ঘটনা মনে পড়ে?

সব সময়ের মতো শান্তভাবে দ্রাবিড় উত্তর দেয়, ‘লম্বা ভ্রমন করে আমি সেদিন বাড়িতে ফিরেছি। বাড়িতে ফিরেই আমি ঘুমাতে গেলাম এবং দুপুরে ঘুম থেকে উঠলাম। আমার মা তখন আমাকে বললো, তোমার জন্য একজন নারী ভক্ত অপেক্ষা করছে। আমি তার কাছে গেলাম, স্বাভাবিকভাবে অটোগ্রাফ দিলাম, ছবি তুললাম এবং জিজ্ঞেস করলাম, কেমন আছেন? আপনি হায়দ্রাবাদ থেকে এসেছেন?

তখনও বাকী ছিল আসল ঘটনা। সেই নারী ভক্ত জানালেন, তিনি তার বাড়ি থেকে একেবারে বের হয়ে এসেছেন শুধু দ্রাবিড়ের জন্য, তাই তিনি দ্রাবিড়ের বাড়িতেই থাকতে চায়। দ্রাবিড় অবাক হয়ে যায়। দ্রাবিড় অনুষ্ঠানে তার সেদিনের অভিজ্ঞতা জানাতে গিয়ে বলেন, ‘আমি ভাবছিলাম, এটা কিভাবে সম্ভব, তার মা-বাবা কোথায়?  কিছুটা হতাশও ছিলাম। আমার পরিবারের জন্যও এটা নতুন অভিজ্ঞতা ছিল। তখন পরিস্থিতি স্বাভাবিক ছিল না। কিন্তু আমি সেই পরিস্থিতি ভালোভাবে সামলে উঠেছিলাম।

Related posts