Advertising
Advertising

‘বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করাই সব থেকে গৌরবের’: সাকিব

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বাংলাদেশের একমাত্র প্রতিনিধি বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসান। জ্যামায়িকা তালাওয়াহর হয়ে খেলা এই সাকিবের বিশ্বের বিভিন্ন দেশে টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলোতে খেলে বেড়ায়।ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) প্রথম বাংলাদেশি হিসেবে সবার নজরে পড়েছিলেন সাকিব তবে বাংলাদেশের হয়ে খেলাই তার জন্য সব থেকে বেশি গৌরবের, এমনটাই জানালেন তিনি।

সিপিএলটি২০.কম-এ দেওয়া এক সাক্ষাৎকারে সাকিব বলেছেন, ‘বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করাই আমার কাছে সব থেকে গৌরবের। সকল বাংলাদেশিরাই ক্রিকেট ভক্ত এবং ক্রিকেটকে ভালোবাসে। তাই তারা সিপিএলে আমাকে সাপোর্ট করে। সিপিএলে ৩টি ম্যাচের ২টিতে জিতেছে জ্যামাইকা; অন্যটি হেরেছে সাকিবের দল। ৩ ম্যাচে ২ উইকেট নিয়েছেন সাকিব, দুই ইনিংসে করেছে ৩২ রান। কেনসিংটন ওভালে বার্বাডোজ ট্রাইডেন্টসের বিপক্ষে সোমবার খেলবে জ্যামাইকা। গুরুত্বপূর্ণ সেই ম্যাচে জিতে নিজেদের এগিয়ে রাখতে চায় তিনি।

সাকিবের মতে টি-টোয়েন্টি মানে চ্যালেঞ্জ তবে চ্যালেঞ্জ নিয়ে আরও উন্নতি করতে হবে। তিনি আরো বলেন, ‘একজন অলরাউন্ডারের জন্য টি-টোয়েন্টি ক্রিকেট চ্যালেঞ্জ। কিন্তু এই ধরনের চ্যালেঞ্জ আমি ভালোবাসি।আমি আরও বেশি অবদান রাখতে চাই।কিন্তু এই মুহূর্তে যা হচ্ছে তাতে আমি খুশি। দল হিসেবে বা আমার নিজেরও উন্নতির অনেক সুযোগ রয়েছে।

Related posts