Advertising
hemel
Advertising
hemel

জয়ে শুরু সাকিব আল হাসানের জ্যামাইকার

জয় দিয়ে ক্যারিবীয়ন প্রিমিয়ার ক্রিকেট লিগের যাত্রা শুরু করতে পেরেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশ সময় শনিবার গভীর রাতে সাকিবের জ্যামাইকা তালওয়াস ৫ রানে হারিয়েছে সেন্ট কিটস এন্ড নেভিস পেট্রিওটসকে। ব্যাট হাতে চমক দেখাতে পারে নি সাকিব আল হাসান। ১৫ বলে মাত্র করেছে ৭রান। তবে বল হাতে কিছুটা হলেও তা পুষিয়ে দিয়েছে তিনি। ৪ ওভারে ২৫ রান দিয়ে তুলে নিয়েছে একটি উইকেট।

টসে হেরে আগে ব্যাট করতে নেমে জ্যামাইকা তোলে ৭ উইকেটে ১৫৩ রান। অধিনায়ক ক্রিস গেইল করে ৩৬ বলে ৫১ রানের সর্বোচ্চ ইনিংস। যেখানে ছিল ৪টি চার ও ৩টি ছক্কার মার। এছাড়া রাসেল অপরাজিত ৩৪, সাঙ্গাকারা ২৬, ইমাদ ওয়াসিম করে ১৯ রান। সাকিব ১৫ বলে ৭ রান করে শামসির শিকার। সেন্ট কিটসের হয়ে পেরেরা ও শামসি দুটি, সান্টোকি একটি উইকেট লাভ করে।

১৫৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৪৮ রানে থামে কিটসের ইনিংস। সর্বোচ্চ ২৯ রান করে ওপেনার সাইমন্স। এছাড়া ডুপ্লেসিস ২৭, কার্টার ২৭, থমাস অপরাজিত ২৫ (৭ ৭বলে, ৩ ছক্কা), হজ ১২ রান করে। জ্যামাইকার হয়ে ৪ ওভারে মাত্র ২৩ রানে ৩টি উইকেট নেয় কেসরিক উইলিয়ামস। একটি করে উইকেট নেয় সাকিব, ডেল স্টেইন, ইমাদ ওয়াসিম ও জগিশ্বর। ম্যাচ সেরার পুরস্কার জেতেন জ্যামাইকার উইলিয়ামস।

Related posts