Advertising
hemel
Advertising
hemel

চলতি মাসের ১৩ তারিখেই সাসেক্সের হয়ে খেলতে ইংল্যান্ড পাড়ি জমাবেন বাঁহাতি পেসার

অবশেষে ইনজুরিমুক্ত হয়ে ইংল্যান্ড যাওয়ার ছাড়পত্র পাচ্ছেন বাংলাদেশের তরুণ এই পেসার মোস্তাফিজুর রহমান। আগামি ১৩ তারিখেই সাসেক্সের হয়ে খেলতে ইংল্যান্ড পাড়ি জমাবেন সাতক্ষীরার এই বাঁহাতি বিস্ময় বালক।

কাটার মাস্টার মোস্তাফিজের ঘনিষ্টবন্ধু হাফিজুর রহমান হাফিজ বলেন, চলতি মাসের ১০ তারিখ পর্যন্ত মোস্তাফিজ বাড়িতে থাকবেন। ১১ জুলাই তার ইংল্যান্ডের উদ্দেশ্যে যাওয়ার কথা থাকলেও ভিসা না পাওয়ায় সেই বিষয়টি এখনও নিশ্চিত হয়নি। তবে ১১-১৩ জুলাইয়ের মধ্যে যে কোন দিন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিবেন তিনি। চলতি মাসের ১৫ জুলাই প্রথম ম্যাচ রয়েছে মোস্তাফিজের। তাছাড়া আগামী ৪ জুলাই সাতক্ষীরা জেলা পুলিশের আহব্বানে একটি অনুষ্ঠানে যোগ দিবেন তিনি।

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস তরুণ এই পেসার মোস্তাফিজের যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এএফপিকে দেওয়া এক সাক্ষাৎকারে কাটার মাস্টার মোস্তাফিজ সম্পর্কে তিনি বলেন, বর্তমান মোস্তাফিজের শারীরিক কন্ডিশন নিয়ে আমাদের চিকিৎসকরা ইতিবাচক মন্তব্য করেছেন। পুনর্বাসন কেন্দ্রে সে খুব দ্রুত উন্নতি করছে। এভাবে উন্নতি করলে খুব শীঘ্রই ইংল্যান্ডে খেলার জন্য সম্পূর্ণ প্রস্তুত হয়ে যাবেন বিস্ময় বালক মোস্তাফিজ। ভিসা পেলে চলতি মাসের ১৩ জুলাই ইংল্যান্ডের উদ্দেশ্যে রাজধানী ছাড়বেন তিনি।

Related posts