Advertising
Advertising

সাসেক্সের জন্য সুখবর, ১৩ জুলাই উড়ছেন মুস্তাফিজুর রহমান!

সব জল্পনাকে পিছনে ফেলে, অবশেষে ইংলিশ কাউন্টি দল সাসেক্সের হয়ে খেলতে ইংল্যান্ডের পথ ধরতে যাচ্ছে মুস্তাফিজুর রহমান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস মুস্তাফিজের অনাপত্তিপত্র পাওয়ার খবর নিশ্চিত করেছে। আন্তর্জাতিক বার্তাসংস্থা এএফপিকে জালাল ইউনুস জানিয়েছে, সবকিছু ঠিকঠাক থাকলে ১৩ জুলাই বাংলাদেশ ছেড়ে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিবে মুস্তাফিজ।

মুস্তাফিজ প্রসঙ্গে বিসিবির এই কর্মকর্তা বলেছে, ‘আমাদের চিকিৎসকরা মুস্তাফিজের স্বাস্থ্যের ব্যাপারে ইতিবাচক ফলাফল দিয়েছে। পুনর্বাসনেও সে ভাল করছে এই মুহূর্তে। আমরা আশাবাদী, ইংল্যান্ডে যাওয়ার আগে সে শতভাগ সুস্থ হয়ে যাবে। ভিসা পেয়ে গেলে, জুলাইয়ের ১৩ তারিখে মুস্তাফিজ ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিবে। ১৫ জুলাই সাসেক্সের হয়ে প্রথম ম্যাচে মাঠে নামবে মোস্তাফিজ। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে খেলতে পারবে ৪টি ম্যাচ। অবশ্য দলের পক্ষ থেকে জানানো হয়েছে, রয়্যাল লন্ডন ওয়ান্ডে কাপেও ৪টি ম্যাচে খেলানো হবে মুস্তাফিজকে।

চলতি জুনের প্রথমদিকে সাসেক্সে যোগ দেওয়ার কথা ছিলো মুস্তাফিজের। কিন্তু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে ফেরা মুস্তাফিজের চোট ও ক্লান্তির কারণে বিসিবির চিকিৎসকরা ওই মুহূর্তে তাকে ইংল্যান্ডে না পাঠানোর পরামর্শ দেয়। এরপ থেকে শুরু হয় পুনর্বাসন প্রক্রিয়া। প্রায় ১মাস পর চলতি সপ্তাহের শুরু থেকে বল করা শুরু করে মোস্তাফিজ রহমান।

Related posts