Advertising
hemel
Advertising
hemel

বিসিবির সন্মতি, কাউন্টিতে যাচ্ছেন মুস্তাফিজ

মুস্তাফিজুর রহমানকে সাসেক্সে খেলার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সামনের মাসেই ইংল্যান্ডে উড়াল দিবেন তরুণ এই পেসার। বিসিবি সূত্রে জানা যায়, ইতিমধ্যে কাটার মাস্টার মুস্তাফিজের ভিসা আবেদনের জন্য তোড়জোড় শুরু হয়েছে। বোর্ড থেকে পাওয়া তথ্য বলছে, জুলাইয়ের ১২ অথবা ১৩ তারিখ ঢাকা ছাড়বেন তরুন এই পেসার।

তার আগে জুলাইয়ের ২ তারিখ ঈদ করতে সাতক্ষীরা যাবেন তিনি । তারপর ১০ তারিখ নাগাদ ঢাকায় ফিরে ইংল্যান্ডে যাওয়ার প্রস্তুতি নিবেন। এই তথ্য জানিয়েছেন তার বড়ভাই মোখলেসুর রহমান।

আইপিএল খেলে দেশে ফেরার পর তরুণ পেসার মুস্তাফিজের কাউন্টি খেলা নিয়ে অনেক আলোচনা হয়েছে। বলাবলি হচ্ছিল, অতিরিক্ত খেলার ধকল থেকে কাটার মস্টারকে মুক্ত রাখতে চাইছে বোর্ড। আবার কেউ কেউ তার খেলার পক্ষে ছিলেন। এই তালিকায় আছেন কোচ হাথুরুসিংহে। তার যুক্তি, চ্যাম্পিয়ন্স ট্রফির কথা মাথায় রেখে তাকে ইংল্যান্ডে খেলতে দেয়া উচিত।

জানা যায়, কোচের কথায় সন্মতি দিয়েছেন বোর্ড সভাপতি থেকে শুরু করে বেশ কয়েকজন পরিচালক। তবে শেষ পর্যন্ত সিদ্ধান্তটা ছেড়ে দেয়া হয় তরুণ পেসার মুস্তাফিজের ওপর। তবে তিনি অবশ্য আগে থেকেই ইংল্যান্ডে খেলতে চেয়েছিলেন । সব কিছু ঠিক থাকলে আগামী ১৫ জুলাই সাসেক্সের হয়ে অভিষেক হবে তরুণ এই পেসারের।

Related posts