Advertising
hemel
Advertising
hemel

সিরিজ নির্ধারনি ম্যাচে ভারতকে পাহাড় সমান রানের টার্গেট দিয়েছে সাউথ আফ্রিকা

সিরিজ নির্ধারনি ম্যাচে ভারতকে পাহাড় সমান রানের টার্গেট দিয়েছে সাউথ আফ্রিকা

সাউথ আফ্রিকা ও ভারত ৫ ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে নির্ধারিত ৫০ ওভারে ভারতকে পাহাড় সমান ৪৩৮/৪ রানের টার্গেট দিয়েছে সাউথ আফ্রিকা। টসে জিতে প্রথমে সাউথ আফ্রিকা ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ইনিংসের শুরু থেকেই ভারতের বোলারদের ওপর তাণ্ডব চালিয়েছেন আফ্রিকান ব্যাটসম্যানরা। প্রথমদিকে কুইন ডি-কক ভালোই জালিয়েছেন ভারতীয় বোলারদের, কুইন ডি-কক ৮৭ বলে ১০৯ রান করেন সাথে ছিল ১৭টি দেখার মত চার ও ১টি ছয়। কুইন ডি-কককে ফেরান রাইনা তবে এতে থেমে যায়নি সাউথ আফ্রিকার ব্যাটিং তাণ্ডব।
ডু-প্লেসিসও ছিলেন মারমুখি ভূমিকায় মাত্র ১১৫ বলে ১৩৩ রান করে মাঠ ছাড়েন ইনজুরির কারনে। এর আগে ডু-প্লেসির ব্যাট থেকে আসে ৯টি চার ও ৬টি ছয়। হাসিম আমলা খুব একটা ভালো করতে পারেনি তিনি ১৩ বলে ২৩ রান করে মুহিত শর্মার বলে ধনির হাতে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন।

এবিডি ভিলিয়ার্স ছিলেন সবথেকে মারমুখি ভূমিকায় মাত্র ৬১ বলে ১১৯ রানের ইনিংসটা সাজানো ৩টি চার ও ১১টি বিশাল ছক্কায়। ৫ ম্যাচ সিরিজে ২-২ সমতার কারনে সিরিজ নির্ধারনি এই ম্যাচটি দুই দলের জন্যই খুব গুরুত্বপূর্ণ। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪৩৯ রানের লক্ষে খেলতে নেমে ভারতের সংগ্রহ ২ ওভারে ১২ রান কোন উইকেট না হারিয়ে। লাইভ স্কোরবোর্ড দেখুন। http://www.espncricinfo.com/india-v-south-africa-2015-16/engine/match/903601.html



Related posts