Advertising
hemel
Advertising
hemel

‘বাবা আমার জীবনের সত্যিকারের হিরো’: মুশফিকুর রহিম

শুধু ক্রিকেট জীবনই নয়, একজন ভালো মানুষ হিসেবে বেঁচে থাকার অনুপ্রেরণাটা বাবার কাছ থেকেই পেয়েছেন দেশের ক্রিকেটার মুশফিকুর রহিম। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই টেস্ট অধিনায়ক বাবা দিবসে নিজের বাবাকে নিয়ে লিখতে গিয়ে এমনটাই জানালেন। শুধু তাই নয়, বিশ্বের সকল বাবাকে জানিয়েছেন শুভেচ্ছা।

জনপ্রিয় সোস্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে বাবা দিবসকে কেন্দ্র করে নিজের বাবার কথা ভক্তদের জানিয়েছেন মুশফিক। তিনি লিখেছেন, ‘আজ আপনাদেরকে আমি এমন একজন মানুষের কথা বলবো, আমার এতোদূর আসার পিছনে তার অবদানই হয়তো সব থেকে বেশি। ছোটবেলা হতে তিনি আমাকে শিখিয়েছেন একজন ‘হিরো’ হতে গেলে, শুধু ভালো খেললেই হবেনা, বরং একজন ভালো মানুষও হতে হবে। তিনি আমাকে দেখিয়েছেন সব বাঁধা পেরিয়ে লক্ষে পৌঁছানোর রাস্তা। খারাপ সময়ে ভেঙে পড়লে যুগিয়েছেন সাহস। তিনি আমার বাবা… আমার এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা, আমার জীবনের সত্যিকারের ‘হিরো।’ অনেক ভালবাসি তোমাকে বাবা! বিশ্বের সকল বাবাকে জানাই বাবা দিবসের শুভেচ্ছা।

মুশফিকুর রহিমের বাবা সম্পূর্ণ বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থকদের কাছেই পরিচিত মুখ। বাংলাদেশের খেলা থাকলেই গ্যালারিতে দেখা যায় তাকে। বাংলাদেশ ক্রিকেট দলকে সমর্থনে নিবেদিত প্রাণ তিনি।

Related posts