Advertising
hemel
Advertising
hemel

ভৈরবে বাজার এলাকায় তিনতলা ভবন থেকে চুরি

ভৈরবে বাজার এলাকায় তিনতলা ভবন থেকে চুরি

মিলাদ হোসন জেলা প্রতিনিধি(কিশোরগঞ্জ)
কিশোরগঞ্জ ভৈরবে আজ শুক্রবার রাত ২টায় শহরের ভৈরব বাজারে অবস্থিত ছবিঘর শপিং কমপ্লেক্সের পেছনে হাজী মতিউর রহমান মতি মিয়ার ভবনের তৃতীয় তলায় চুরির ঘটনা ঘটেছে। দৃর্বৃত্তরা বারান্দার দরজার লক ভেঙে ভেতরে ঢুকে টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

জানা যায়, ভৈরব বাজার মিতালী ট্রের্ডাসের মালিক মোঃ আলমগীর হোসেন তার স্ত্রী তাহমিনা আক্তার ও তাদের সন্তান রিয়ান আহমেদ আলীকে নিয়ে এক মাস যাবত এ ভবনের তৃতীয় তলায় নতুন ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।
আজ শুক্রবার রাত ২ টার দিকে সেহেরী খাওয়ার উদ্দেশ্যে ঘুম থেকে উঠে আলমগীর হোসেন দেখেন পাশের রুমের বারান্দার দরজা খোলা। এ সময় স্টিল আলমিরার তালা ভাঙা এবং বাসার সব কিছু মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখেন। পরে খোঁজ নিয়ে দেখেন, ঘরে রাখা দুই লাখ ২৪ হাজার টাকাসহ ১৩ ভরি স্বর্ণালংকার ও একটি টেব মোবাইল খোয়া গেছে।
চুরির বিষয়ে থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছে বলে জানান বাসার ভাড়াটিয়া আলমগীর হোসেন।

এ বিন্ডিংয়ের সকল ভাড়াটিয়ার মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এর আগেও কয়েকবার এ বিল্ডিং এ চুরি হয়েছে বলে ভাড়াটিয়দের কাছ থেকে জানা যায়।
বিল্ডিং মালিকের কাছে চুরির বিষয় জানতে চাইলে মালিক মতি মিয়া বলেন, প্রত্যেক ভাড়াটিয়াকে বাসা ভাড়া দেয়ার সময় অধিক সতর্কতার সাথে জানিয়ে দেয়া হয়।তারা যেন বারান্দার দরজা গুলো রাতে তালা দিয়ে ঘুমায়।কারন বিল্ডিংয়ের পিছনের দিকে টাইট সিকিউরিটি না থাকলেও সামনের গেইটে দারোয়ান সহ কঠোর সতর্কতাজনক ব্যবস্থা নেয়া আছে।

ঘটনার বিষয় জানতে চাইলে ভৈরব বাজার ফাঁড়ী থানার ইনচার্জ মো. আলমগীর হোসেন আজকের খবর অনলাইনকে বলেন, ঘটনাটি তিনি এই প্রতিবেদকের মাধ্যমে মাত্র জানলেন।এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।যদি কোন অভিযোগ পাওয়া যায় তবে জড়িতদের গ্রেপ্তারে কার্যকরি ব্যবস্থানেয়া হবে।

Related posts