Advertising
Advertising

জেনে নিন আই পি এলে প্লে অফের সময়সূচি

 আই পি এলে এবারের আসরে ৯ এপ্রিল শুরু হয়ে ২২মে গত রোববার ১ম পর্বের খেলা শেষ হয়।  খেলা পরিচালনা হয় ডাবল লীগ পদ্ধতিতে। তাতে প্রত্যেকটি দল ১৪ টি করে ম্যাচ খেলার সুযোগ লাভ করে। অর্থ্যাৎ এবারের আসরে এখন পর্যন্ত মোট ৫৬টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গুজরাট লায়ন্স ১৪ ম্যাচ খেলে ৯টিতে জেতে মোট ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের সবার উপরে অবস্থান করছেন।

বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ১৪টির মধ্যে ৮টিতে জেতে দ্বিতীয় স্থানটি ধরে রেখেছেন। দুই দল সমান ১৬ পয়েন্ট নিয়ে নেট রান রেটের ভিত্তিতে ৩য় অবস্থানে আছেন সানরাইজার্স হায়দ্রাবাদ ও কলিকাতা রাইট রাইডার্স। আজ ২৪মে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১ম কোয়ালিফায়ার ম্যাচ।

আজকের ম্যাচে গুজরাট লায়ন্স লড়বে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সাথে। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮.৩০মিনিটে। এই ম্যাচে যারা জেতবে তারা সরাসরি চলে যাবে ফাইনালে। আর যারা হারবে তারা অবশ্য বিদায় নয়, তারা সুযোগ পাবে ২য় কোয়ালিফায়ার ম্যাচ খেলার। এলিমিনেটর ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫মে। এই ম্যাচে যারা বিজয়ী হবে তারা ২৭ মে খেলবে ১ম ম্যাচে হারের স্বাদ পাওয়া দলের সাথে। আর এই ম্যাচের মধ্য দিয়েই ফাইনালে যাওয়ার পালা শেষ হবে এবং হেরে যাওয়া দল বিদায় নেবে। ২৯মে বেঙ্গালুরুতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Related posts