Advertising
hemel
Advertising
hemel

সকলের চোখ ফাঁকি দিয়ে বিয়ে করলেন রুবেল

আবারো পুরনো আলোচনায় জাতীয় দলের আলোচিত পেসার রুবেল হোসেন। বিয়ে করেছেন তিনি! এবার সত্যি সত্যিই নিজের মুখে স্বীকার করেছেন জীবনের নতুন ইনিংসের এই শুভ সংবাদ। কিন্তু সম্পূর্ন ব্যাপারটাই হয়েছে একেবারেই পারিবারিকভাবে এবং গোপনীয়তার সাথে। গত বছরে মডেল এবং অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সাথে সম্পর্কের জের ধরে কম ভুগতে হয়নি তিন ফরম্যাটে ১২৬ উইকেট নেওয়া এই ফাস্ট বোলার রুবেলকে। এমনকি হ্যাপির করা মামলায় জেল-হাজত পর্যন্ত যেতে হয়েছে এই পেসারকে। পরবর্তী সময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হস্তক্ষেপে বিপদ থেকে মুক্তি পান তিনি।

বছর ঘুরতে না ঘুরতেই নতুন এই সংবাদটি জানালেন জাতীয় দলের পেসার রুবেল। দেশের একটি জাতীয় পত্রিকায়  সাক্ষাতকার দেওয়ার সময় বিয়ের কথা স্বীকার করেন তিনি। কিন্তু এ নিয়ে বেশিকিছু বলতে রাজি হননি। আবার উল্টো বলেছেন, ‘থাক না ভাই। বিয়ে নিয়ে পরেও কোনো একদিন খুলে বলা যাবে। আপাতত কথাবার্তা আমার বোলিং নিয়েই হোক।

শুধু তাই নয়, তার স্ত্রী ঢাকার নাকি বাগেরহাটের মেয়ে এই বিষয়ে কিছু খোলসা করে বলেননি তিনি। অবশ্য আগে খবর হয়েছিলো, নিজের এলাকা অর্থাৎ বাগেরহাটে পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন তিনি। তাই মনে করা হচ্ছে, এই মেয়েটি সেই একজন। জানা গেছে, ইনজুরি কাটিয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ দিয়ে আবারো প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন। প্রাইম ব্যাংকের হয়ে এখন পর্যন্ত ৭ ম্যাচে ৯ উইকেট নিয়েছেন তিনি।  

Related posts